×
ভাইরাল & ভিডিও

অ্যাডাল্ট ফিল্ম শুটিংয়ে উরফি জাভেদ, হাতেনাতে ধরল পুলিশ, ব্যাপক ভাইরাল ভিডিও

প্রচুর ট্রোল হলেও অভিনেত্রী উরফির অনুরাগীর সংখ্যা কম নয়

Advertisement

গ্ল্যামার ওয়ার্ল্ড এবং কন্ট্রোভার্সি আজকালকার দিনে সোশ্যাল মিডিয়ার টপ ট্রেন্ড। মাঝেমাঝেই বিভিন্ন তারকারা বিতর্কে জড়িয়ে টক অফ দ্য টাউন হয়ে থাকেন। বিশেষ করে শেষ কিছুদিনের মধ্যে ব্যাপক চর্চা রয়েছেন মডেল-অভিনেত্রী উরফি জাভেদ। পোশাকী বিতর্কের জেরে প্রায় প্রতিদিন কোনো না কোনো খবরের শিরোনামে উঠে আসেন তিনি। ‘বিগ বস ওটিটি’ দিয়ে লাইমলাইটে এসেছিলেন উরফি জাভেদ। বিগ বসের ঘরে বেশিদিন টিকতে না পারলেও রিয়েল ওয়ার্ল্ডে উর্ফির লাস্যময়ী রূপ তাঁকে সোশ্যাল মিডিয়ার চর্চার কেন্দ্রবিন্দুতে রেখেছে।

Advertisement

বর্তমানে উরফি জাভেদ পরিচিতি পান পোশাক পরার কায়দার জন্য। পোশাক এবং স্টাইলের জন্য ট্রোল, সমালোচনা এবং বিদ্রূপ তাঁর রোজকার জীবনের সঙ্গী। তিনি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক সক্রিয় থাকেন। মাঝেমাঝেই কাটাছেঁড়া বা ছোটখাটো পোশাক পরে ফটোশুট বা ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন তিনি। প্রচুর ট্রোল হলেও অভিনেত্রীর অনুরাগীর সংখ্যা কম নয়। তবে সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে যেখানে দেখা গিয়েছে মুম্বাই পুলিশ অভিনেত্রীকে প্রাপ্তবয়স্ক ফিল্ম শুট করার অপরাধে গ্রেপ্তার করছে।

শুনে অবাক লাগলেও, এটাই সত্যি। ওই ভিডিওতে স্পষ্ট দেখা গিয়েছে অভিনেত্রী উরফি অন্য একটি মেয়ের সাথে একটি ঘরের মধ্যে কাস্টিং ডিরেক্টরের সাথে কথাবার্তা বলছেন। সেই সময়ই ডিরেক্টর বলেছেন নতুন সিনেমার এই প্রজেক্ট খুবই সিক্রেট। সিনেমার নাম ‘টাইটানিক’ এবং এই সিনেমাতে অভিনয় করতে চলেছেন প্রখ্যাত বলিউড অভিনেতা রণবীর কাপুর। এরপর শুরু হয় অডিশন পর্ব। কিন্তু সেখানেই হঠাৎ করে এক পুলিশ চলে আসে। পুলিশের মনে হয় এখানে কিছু ভুল হচ্ছে। তখনই ডিরেক্টর বলে ওঠে মডেল অভিনেত্রী উরফি তাঁকে অ্যাডাল্ট ফিল্ম শুটিংয়ের জন্য ডেকেছেন।

Advertisement

এই সমস্ত দেখেই খুবই ভয় পেয়ে যান উরফি জাভেদ। অবশ্য পুরো ঘটনার মধ্যেই রয়েছে একটি টুইস্ট। উরফির সাথে মজা করার জন্য সকলে মিলে প্ল্যান করে এমনটি করছিল। পুলিশ বা ডিরেক্টর সবাই পরিকল্পনামাফিক কথা বলে উরফিকে প্র্যাঙ্ক করে। এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে আসতেই তা এর মধ্যে তুমুল ভাইরাল হয়ে যায়। ভিডিওটি রহিত গুপ্তার অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করা হয়। বর্তমানে এই ভিডিও ইন্টারনেটের আনাচে-কানাচে ছড়িয়ে গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Rohit Gupta (@ro_hit_hain)

Related Articles

Back to top button