টলিউডবলিউডবিনোদন

‘টপলেস’ ছবিতে আগুন ঝরাচ্ছেন বঙ্গ তনয়া ত্রিধা! অভিনেত্রীকে সরাসরি বিয়ের প্রস্তাব নেটিজেনদের



ত্রিধা চৌধুরি। টলিউড আর বলিউডের বেশ জনপ্রিয় নাম। পড়াশোনাতে বেশ পটু ছিলেন। কলকাতার স্কটিশের ছাত্রী ছিলেম। মাইক্রোবায়োলজি নিয়ে অর্নাস পাশ করার পর অভিনয়কেই প্রধান পেশা হিসেবে বাছাই করে নেন এই বঙ্গতনয়া। সৃজিত মুখোপাধ্যায়ের ছবি ‘মিশর রহস্য’ সিনেমা দিয়ে পথচলা শুরু হয়। সেখানে তিনি ‘রিনি’র চরিত্রে অভিনয় করে বেশ প্রশংসা পান। এর পর ‘খাদ’, ‘যদি লাভ না দিলে প্রাণে’, ‘ক্ষত’র মতো বেশ কিছু ছবিতে অভিনয় করেন। শুধু বাংলা ছবি নয় পাশাপাশি তেলেগু ছবিতেও কাজ করেন ত্রিধা। এছাড়া হিন্দি সিরিয়াল ‘দেহলিজ’ ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন ত্রিধা। এরপর হিন্দি আর বাংলা ওয়েব সিরিজেও কাজ করেন, যার মধ্যে বাংলায় অন্যতম ‘সেই যে হলুদ পাখি’।

হিন্দিতে ‘আশ্রম’-এ অভিনয় করেন তিনি। ববিতার চরিত্রে মন জয় করেন ত্রিধা। ববি দেওয়লের সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করেন তিনি। ‘আশ্রম’ সিজন ১ আর ২ দুইতে ত্রিধার চরিত্র বেশ প্রশংসা পায়। এছাড়াও ‘বন্দিশ ব্যান্ডিত’ এ তিনি দক্ষতার সঙ্গে অভিনয় করেন। লকডাউনের মাঝে টলিপাড়ায় গুঞ্জন শোনা যায় টলি অভিনেত্রী নুসরত জাহানের ‘স্বামী’ নিখিল জৈনের সঙ্গে ত্রিধার সম্পর্ক। তবে দুজনেই স্পষ্ট বলেছেন, পুরোটাই গুজব। তাঁরা স্কুলজীবনের বন্ধু মাত্র। নিখিল-ত্রিধা একে অপরকে বহুদিন চেনেন তাও সিনিয়র আর জুনিয়ার হিসেবে। তাই তাদের কোনো বন্ধুত্বের গভীরতা নেই। আর ত্রিধা লং ডিস্টেন্স রিলেশনে বিশ্বাসী।

ত্রিধা সোশ্যাল মিডিয়াতেও বেশ ভালো রকম সক্রিয়। ছিপছিপে ফিগারের নানা সাহসী ছবি তিনি পোস্ট করেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। সে সব মাঝে মধ্যেই ভাইরাল হয়। এই বঙ্গ তনয়া বিকিনিতে বেশ স্বচ্ছন্দ্য ত্রিধা। অভিনেত্রীর নানান বিকিনি লুক ঘিরে চর্চার শেষ নেই। আর ঘুরতেও দারুণ ভালোবাসেন অভিনেত্রী। ফটোশ্যুট আর ট্রাভেল ডায়েরির ছবিতেই ভর্তি অভিনেত্রীর ইনস্টাগ্রামের দেওয়াল। 

তবে এবার হটনেসের বিচারে আগের সব ফটোশ্যুটকে ছাপিয়ে গিয়েছেন ত্রিধা চৌধুরী। একগুচ্ছ নীল ফুল বুকের সামনে ধরে ‘টপলেস’ পোজ দিলেন অভিনেত্রী। খোলা চুল, নিউড মেক আপ আ চোখের দৃষ্টিভঙ্গি দেখে যা দেখে রীতিমতো সকলের ঘাম ঝরছে সাইবারবাসীর। এই ছবির ক্যাপশনে ত্রিধা লিখেছেন, ‘ক্লোথড ইন ফ্রেশনেস’। যার আক্ষরিক অর্থ সতেজতার চাদরে নিজেকে মুড়ে নিয়েছেন অভিনেত্রী। ছবির কমেন্ট বক্সে উপচে পড়ছে একাধিক মন্তব্য। কেউ নায়িকার হটনেসের প্রশংসা করছেন তো কেউ আবাএ সরাসরি বিয়ের প্রস্তাব দিয়ে বসছেন। ত্রিধার এই হট অবতার বেশ ভালোই ভাইরাল।

Related Articles

Back to top button