টলিউডবিনোদন

চুলের খোঁপা না চশমায় ফুলের মালা দিয়ে অন্যভাবে সাজে তাক লাগালেন স্বস্তিকা মুখার্জি



টলিউডের অন‍্যতম জনপ্রিয় আর কুল অভিনেত্রীর মধ্যে একজন হলেন স্বস্তিকা মুখার্জি। স্বস্তিকা এই নামটা মাথায় এলে অনেকে বলবে বিতর্কিত চরিত্র। তিনি না চাইলেও অভিনেত্রীর সম্পর্ক নিয়ে তৈরি হয়ে যায় গসিপ। প্রকৃতপক্ষে স্বস্তিকা হলেন প্রতিবাদী চরিত্র। এককথায় বললে ছকভাঙা কন্যাও বলা যেতে পারে। তবে এসবে স্বস্তিকার এখন কিছুই যায় আসে না। জীবনের অনেক চড়াই উৎরাই পেরিয়ে আজ তিনি সেরার জায়গা দখল করে নিয়েছেন।

টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রীদের মধ্যে স্বস্তিকা এখন একজন। ২০২০ সালে একের পর এক হিট সিনেমা আর ওয়েব সিরিজ উপহার দিয়েছেন স্বস্তিকা মুখার্জি। বাংলা আর হিন্দি দুই ভাষাতেই অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী। নতুন বছরে একের পর এক প্রজেক্টে কাজ করছেন অভিনেত্রী। সম্প্রতি স্বস্তিকা অভিনীত ‘মোহমায়া’ ওয়েব সিরিজও বেশ প্রশংসা পেয়েছে। নতুন বছরে পাতাললোক ওয়েব সিরিজের পর ফের একবার অনুষ্কা শর্মা ও কারনেশ শর্মার প্রযোজনা সংস্থার সঙ্গে কাজ করলেন স্বস্তিকা। অন্বিতা দত্তের পরিচালনায় নেটফ্লিক্স অরিজিনাল ফিল্ম ‘কোয়ালা’তে অভিনয় করেছেন তিনি।

অভিনেত্রী স্বস্তিকাকে ধর্ষণ ও অ্যাসিড হামলার হুমকি, পুলিশের জালে দুই অভিযুক্ত

অভিনেত্রী অভিনয়ের পাশাপাশি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশি ভালো সক্রিয়। আর এখানে নিজের নানান ফটোশুট আর নাচের ভিডিও। কখনো করোনা পরিস্থিতিতে সাধারণ মানুষের জন্য হেল্পলাইন নম্বর ও শেয়ার করেছেন। তবে এসবের পাশাপাশি কখনো নিজের হেয়ারস্টাইল থেকে নানান সাজ পোশাক নিয়ে সোশ‍্যাল মিডিয়ায় বারে বারে ট্রোল হয়েছেন তিনি। কিন্তু প্রতিবারই সপাটে জবাব দিয়েছেন সেই সব সমালোচকদের।

স্বস্তিকা মানেই স্পষ্টবাদী।স্বাধীনচেতা জীবন। নিজের পোশাক হোক বা চুল বা বোল্ড অভিনয়, পাঁচজনে কি বলল না বলল তাতে পরোয়া করেন না অভিনেত্রী। সম্প্রতি একটি নতুন ছবি নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে শেয়ার করেছেন স্বস্তিকা, যা দেখে মুখে কথা সরছে না নেটিজেনদের। অভিনেত্রীর শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে অফ হোয়াইট শাড়ি, ব্লাউজ সঙ্গে মাঝখানে সিঁথি করে বাঁধা চুল এবং হালকা মেকআপ শুধুমাত্র লাল টিপ ও চশমা। প্রাথমিকভাবে শুনলে এই সাজ খুব সাধারন মনে হলেও, স্বস্তিকার যখন সাজছেন, তখন তো একটু হাটকে হবে। আর সেই স্পেশাল ব্যাপারটাই হল চশমার সঙ্গে বাঁধা জুঁই ফুলের মালা। এটাই ছিল অভিনেত্রীর এই সাজের নতুনত্ব। জুঁই ফুলের মালা কেই বানালেন হোল্ডার। স্বস্তিকা নিজের সাজ নিয়ে এতটাই আত্মবিশ্বাসী, চশমা জুঁই ফুলের মালা দিয়ে অসাধারণ দেখাচ্ছে স্বস্তিকা। এই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা মাত্রই তাঁর সাজ দেখে অনুরাগীরাও মুগ্ধ। তবে কিছু মানুষ আছেন যারা প্রশংসার বদলে নিন্দা করতে বেশি পছন্দ করেন, তাই তার এই সাজ দেখে সমালোচনাও হচ্ছে পাশাপাশি। তাও এই ছবি বেশ ভাইরাল নেটদুনিয়াতে।

Related Articles

Back to top button