টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

Susmita Dey: শিফন শাড়ি পড়ে ট্রেন্ডিং ইংরেজি গানে তুমুল নাচ অপুর, রইলো ভিডিও

রাত ৮ঃ৩০ বাজতেই মিঠাই শেষ অপরাজিতা অপু সম্প্রচার শুরু হয়। আর এই ধারাবাহিকে মিষ্টি অপুকে তো সবাই ভালোবেসে ফেলেছে খুব তাড়াতাড়ি। অপু যেমন মিষ্টি তেমনি ডানপিটে স্বভাবের। অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে যেমন ভয় পায়না তেমনই সংসারে কোনো বিপদ এলে গোয়েন্দা হতে বেশি সময় নেয়না। আবার শ্বাশুড়ির সাথে যতই কথা কাটাকাটি হোক অসুস্থ হলে রাত জেগে শ্বাশুড়ি মায়ের যত্ন নিতে জানে মিসেস অপু। আবার জামাইবাবুকে শায়েস্তা ও করে এই অপু। চলতি সপ্তাহেও টিআরপি তালিকায় বরাবরের মতো দু-নম্বরে স্থান ধরে রেখেছে অপরাজিতা অপু। বর্তমানে ‘মিঠাই’কে টপকাতে না পারলেও মিঠাইয়ের নিকটতম প্রতিদ্বন্দ্বী অপু-দীপু। সে ব্যাপারে কোনও সন্দেহ নেই। 

ধারাবাহিকে এই মেয়ের নাম অপু হলেও বাস্তবে এনার নাম সুস্মিতা। সুস্মিতা অভিনয়ের পাশাপাশি আরও একটা গুণ রয়েছে। অভিনেত্রী দারুণ নাচতে ভালোবাসেন সুস্মিত। তাই তো ধারাবাহিকের শ্যুটিং এর ফাঁকে প্রায়শই নানান নাচের ভিডিও শেয়ার করে থাকেন অভিনেত্রী। শুধু একা নয় ‘অপরাজিতা অপু’ টিমের অন্যান কলাকুশলীদের সাথে নিয়মিত মজাদার রিল ভিডিয়ো তৈরি করেন সুস্মিতা। নিজের সোশ্যাল মিডিয়ার পেজে খুবই সক্রিয় অভিনেত্রী। প্রায়শই নানান ফটোশুটের ছবি শেয়ার করে থাকেন। এবারে জি বাংলার মহালয়াতে অপুও থাকছেন। মহামায়ার নানান রুপের মধ্যে কালী রুপে থাকবেন অভিনেত্রী।

এবার অভিনেত্রী এক্কেবারে অন্য অবতারে হাজির হলেন অভিনেত্রী সুস্মিতা। বর্তমানের ট্রেন্ডগুলোর সঙ্গেও কিভাবে খাপ খাওয়াতে হয় তা অভিনেত্রী ভালো করে জানেন। এবারেও সেই ট্রেন্ডে গা ভাসালেন অভিনেত্রী। জনপ্রিয় ‘টাচ ইট’ গানের সঙ্গে নাচ করলেন অভিনেত্রী। সুন্দর একটি গোলাপি রঙের শিফন শাড়ি পড়ে ‘শাট আপ অ্যান্ড বেন্ড ওভার’ -এর তালে তালে অসাধারণ নাভ নাচলেন সুস্মিতা। এই সুন্দর শাড়ির সাথে কোমরে বাঁধা ছিল একটি কালো বেল্ট, খোলা চুল আর বোল্ড মেক আপ। এই সাজে৷ অপুর রূপের ছটা চোঁখ ধাঁধিয়ে দিয়েছে। এই নাচ দেখে আগুন ও হৃদয়ের ইমোজিতে ভরে গিয়েছে অভিনেত্রীর কমেন্ট বক্স। সকলেই প্রশংসা করেছেন অভিনেত্রীর ডান্স মুভসের। নিমেষে ভাইরাল হয় এই নাচের ভিডিও।

Related Articles

Back to top button