টলিউডবিনোদন

Subhashree Ganguly: চকলেটি কেক কেটে আদুরে বড় ছেলের জন্মদিন পালন নতুন মাম্মা শুভশ্রীর! মুহূর্তে ভাইরাল ভিডিও



রাজ-শুভশ্রী ছোট্ট ছেলে ইউভান এখন দেখতে দেখতে অনেকটাঅ বড় হয়ে গিয়েছে। বিগ বয় বললে কম কিছু না। ইউভানের জন্মের প্রথম দিন থেকে ১০ মাসের নানান প্রতিচ্ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছে রাজ আর শুভশ্রী দুজনেই। ছোট্ট এই একরত্তির বেড়ে ওঠার নানান ছবির ভিডিও ভাইরাল হচ্ছে। টলিউডের স্টার কিডদের মধ্যে রাজ শুভশ্রীর ছেলেই ইউভানই মনে হয় সবচেয়ে বেশি জনপ্রিয়। এই একরত্তির জনপ্রিয়তা এখন রাজ শুভশ্রীকেও ছাড়িয়ে গিয়েছে। এই একরত্তির মিষ্টি হাসি দেখার জন্য অপেক্ষা করছে বহুজন।

তবে এবারে ইউভানকে দেখা গেলনা বাবা, মা বা ঠাকুমা বা দিদির সাথে। বরং বড় দাদার সাথে খেলায় মত্ত ছোট্ট সন্তান। হ্যাঁ রাজশ্রীর বড় ছেলের সাথে ছোট ছেলের। অবাক হলেও সত্যি। না এই ছেলে কোনো মানুষ। রাজশ্রীর আদরের সারপেয়। সম্প্রতি ইউভানের বড় দাদার জন্মদিন ছিল আর প্রিয় দাদার জন্মদিন পালন করল সে। রাজ-শুভশ্রীর প্রথম সন্তানের নাম জিলাটো। ইউভানের মতো জিলাটো খুব আদুরে রাজ আর শুভশ্রীর। ইউভান আর জিলাটোকে সমান ভালোবাসে রাজশ্রী।

জিলাটো হলো ছিহুয়াহুয়া জাতির সারমেয়। জিলাটো অনেকটা বড় হয়ে গেছে। কিছুদিন আগেই আট বছরে পা দিল। আর সেই উপলক্ষ‍্যেই কেক কাটলেন মাম্মা শুভশ্রী। আর তার সঙ্গে ছিল ছোট্ট ইউভানও। বড় ছেলের জন্মদিন উদযাপনের জন্য ছিল লোভনীয় একটি কেক। ছবিতে জিলাটোর বার্থডে কেকটি চকলেট কেক মনে হলেও তা কিন্তু নয়। এটি এক বিশেষ ধরনের কেক যেটি পেটশপে অর্ডার দিলে তৈরী করে দেওয়া হয়। জিলাটোও লোভনীয় দৃষ্টিতে এই কেক খাওয়ার অধীর অপেক্ষায় ছিল।

এই জন্মদিন উপলক্ষে নিজের ইনস্টাগ্রামে জিলাটোর একটি রিল ভিডিও পোস্ট করেছেন মাম্মা শুভশ্রী। রিলের এই শর্ট ভিডিও জুড়ে দেখা যাচ্ছে জিলাটোর নানান দুষ্টুমি। ঘরের এক প্রান্ত থেকে অপর প্রান্তের দাপিয়ে বেড়াচ্ছে সে। কখনো আবার ছোট ভাই ইউভানের সাথে খেলাতে ব‍্যস্ত। কখনো আবার শুভশ্রী জিলাটোকে কোলে নিয়ে আদর করতে ব‍্যস্ত। এই আদুরে মজার ভিডয়োটির ব্যকগ্রাউন্ডে বাজছে ‘মেরে দুনিয়া’। এই ছোট ভিডিও মন জয় করেছে বহু নেটিজেনদের। এই ভিডিয়োটি তুমুল ভাইরাল হয়েছে। অনেকে জিলাটোকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

Related Articles

Back to top button