টলিউডবিনোদন

নিজের পৃথিবীর সাথে নেটিজেনদের পরিচয় করালেন শ্রাবন্তী! জন্মদিনের শুভেচ্ছা জানালেন অভিনেত্রী



টলিউডের প্রথম সারির অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনয় আর ব্যক্তিগত জীবন নিয়ে সবসময় চর্চার মধ্যে থেকেছেন। তবে অভিনেত্রীর জীবনে যাই হয়ে থাকুক তিনি জীবনে বেঁচেছেন নিজের শর্তে। প্রেম আর বিয়ে না টিকলেও একমাত্র সন্তানকে নিয়ে দিব্যি আছেন অভিনেত্রী।

নায়িকার একমাত্র ছেলের নাম ঝিনুক তথা অভিমন্যু চট্টোপাধ্যায়। খুব কম বয়সে পরিচালক রাজীব বিশ্বাসকে ভালোবেসে বিয়ে করেছিলেন অভিনেত্রী। খুব কম বয়সে মা হয়েছিলেন শ্রাবন্তী। অভিনেত্রীর জীবনের বেশিরভাগ অংশজুড়ে রয়েছে ঝিনুক। হাজারো বিতর্কের মাঝেও ছেলেকে নিয়ে বিন্দাস আছেন শ্রাবন্তী। আর ঝিনুকেরও মাকে নিয়ে কোনো অভিযোগ নেই।

আজ ১৪ অগাস্ট ঝিনুকের জন্মদিন। প্রত্যেক মায়ের কাছে তার ছেলেমেয়ে খুব আদুরব হয়। অভিনেত্রীর কাছেও তাই জন্য ঘড়ির কাটা বারোটা পেরোতেই নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে জন্মদিনে ছেলেকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভোলেননি। এই দিন ছেলেরএকটি মিষ্টি ছবি শ্রাবন্তী পোস্ট করেন নিজের সোশ্যাল মিডিয়ার পেজে। আর ক্যাপশনে লিখেছেন, ‘শুভ জন্মদিন আমার পৃথিবী…. হ্যাশট্যাগ অভিমন্যু চট্টোপাধ্যায়’। শ্রাবন্তীর এই ছবি পোস্ট করতেই কমেন্ট বক্সে ঝিনুকের জন্য উপচে পড়ছে জন্মদিনের শুভেচ্ছা এবং ভালবাসা। শুধু অনুরাগী নয় টেলি ইন্ডাস্ট্রির অভিনেত্রী সহকর্মী শুভশ্রী গঙ্গোপাধ্যায়, নুসরত জাহান থেকে পার্ণো মিত্র সহ অনুরাগীদের শুভেচ্ছা জানাতে দেখা যায় পোস্টে।

ছেলের সঙ্গে বেশ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক নায়িকার তা সকলেই জানে। ঝিনুক এখন আর ছোট নেই সেও এখন বিগ বয়। তিনিও এখন চুটিয়ে প্রেম করছেন। নতুন বছরের শুরুতেই মডেল তথা স্কুল ফ্রেন্ড দামিনীর প্রেম সম্পর্কে শিলমোহর দিয়েছেন শ্রাবন্তী-পুত্র অভিমন্যু চট্টোপাধ্যায়। অভিমন্যু-দামিনীর সম্পর্কের বয়স প্রায় ৪ বছর। ২০১৭ সাল থেকেই প্রেম সম্পর্কে আবদ্ধ এই দুই পড়ুয়া।মডেল দামিনী ঘোষের সঙ্গে অভিমন্যুর এখন নানান প্রতিচ্ছবি সোশ্যাল মিডিয়াতে ঘুরে বেড়ায়। এমনকিছেলের গার্লফ্রেন্ডের সঙ্গেও দারুণ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক শ্রাবন্তীর। তিনজনে প্রায়সময়ে হ্যাং আউট করেন।

Related Articles

Back to top button