টলিউডবিনোদন

Srabanti Chatterjee: প্রকাশ্যে অভিরূপ-শ্রাবন্তীর পয়লা বৈশাখের অন্তরঙ্গ পার্টির ছবি, বিচ্ছেদের গুঞ্জন নিমেষে উধাও



নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বরাবর খবরের শিরোনামে থাকেন শ্রাবন্তী। ৩৩ বছরের জীবনে অনেকটাই ভালো আর খারাপের মধ্যে দিয়ে যেতে হয়েছে শ্রাবন্তীকে। মাত্র ১৮ বছর বয়সেই টলিউড পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন। এরপর অভিনেত্রীর এক ছেলে হয়। রাজীব-শ্রাবন্তীর ছেলের নাম ঝিনুক। বিয়ের কিছু বছর সংসার করার পর রাজীবের সঙ্গে আইনি বিচ্ছেদের পর মডেল কৃষাণ ব্রজের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। বেশিদিন টেকেনি সেই বৈবাহিক সম্পর্ক।

তারপর শ্রাবন্তীর জীবনে আসেন রোশন সিং। গুরুদ্বারে গিয়ে রোশনের সঙ্গে চুপিচুপি তৃতীয় বিয়ে সেরেছিলেন শ্রাবন্তী। কিন্তু সেই সম্পর্কেও বেশি দিন স্থায়ী হলনা। বিয়ের দেড়েক বছর পর দুজনের সম্পর্কে এখন তিক্ততায় মোড়া। এখন অভিনেত্রী আর রোশন সিং-র সঙ্গে যে ঘর করতে চান না, তা স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন। এসব ভুলে অবশ্য অভিনেত্রী নিজের নতুন সিনেমা আর ওয়েব সিরিজের কাজ নিয়ে বেশ ভালোই ব্যস্ত। অবশ্য এর মধ্যেই শ্রাবন্তীর জীবনের নতুন পুরুষ নিয়ে গুঞ্জন শুরু করেছেন নানান মানুষ। একাংশ মনে করছেন বর্তমানে অভিনেত্রী ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী। তবে সেই গুঞ্জন পুরোপুরি অস্বীকার করেছেন শ্রাবন্তী।

এমনকি নিজেদের ইন্সটাগ্রাম থেকে একে অপরকে আনফলো করে দিয়েছিলেন। তবে শেষ রক্ষা হলনা। এর মাঝেই অভিরুপ আর শ্রাবন্তীর একসাথে পার্টি করার ছবি বেশ ভাইরাল। এই ছবিতে দেখা যাচ্ছে, অভিরূপ পরেছিলেন লাল রঙের পাঞ্জাবি আর শ্রাবন্তীর পরণে বেইজ রঙের পোশাক। খোলা চুলে সেই ঘরোয়া পার্টিতে বেশ খোশ মেজাজেই দেখা মিলল এই দুজনের। শুধু কি টাটা অভিরুপের পরিবারও এই উৎসবে সামিল হয়েছেন। ঘনিষ্ঠদের সঙ্গে পয়লা বৈশাখ পালন করেছিলেন শ্রাবন্তী এবং তাঁর ব্যবসায়ী প্রেমিক।

যদিও এই পয়লা বৈশাখের ঘরোয়া উৎসবের এইসব ছবি শ্রাবন্তী নিজে শেয়ার করেননি তাঁর ইনস্টাগ্রামে। বরং, সেখানে হাজির অন্য একজন সেই সব শেয়ার করেছিলেন নিজের সোশ্যাল মিডিয়ার পেজে। আর শেয়ার হতেই নেটিজেনদের চোখ এড়ায়নি। আর এই ছবি ভাইরাল হয় নিমেষে। তারপর থেকেই এখন নীতি পুলিশের মনে প্রশ্ন এসেছে আদৌ কি বিচ্ছেদ হয়েছে৷ অভিরুপ আর শ্রাবন্তীর? নাকি বিতর্ক এড়াতে একে-অপরকে আনফলো করেছেন এই প্রেমিক জুটি! সবটাই লোক দেখানো কোনো নাটক নয় তো? তবে এই প্রশ্নের উত্তর এখনো পাওয়া যায়নি।

Related Articles

Back to top button