টলিউডবলিউডবিনোদন

বিয়ের পিঁড়িতে প্রসেনজিতের নায়িকা সায়ন্তনী ঘোষ

Advertisement

বলিউড থেকে টলিউড নভেম্বর মাস পড়তেই চারিদিকেই বিয়ের সানাই বেজেই। সম্প্রতি পূজা কুনাল, রাজকুমার -পত্রলেখা বিয়ে সারলেন। ইতিমধ্যেই বলিউডের হেভিওয়েট কাপল ক্যাটরিনা- ভিকির বিয়ে নিয়ে কাউন্টডাউন শুরু হয়ে গিয়েছে। এর মধ্যেই বিয়ের পিঁড়িতে বসছেন বলিউডের টেলিভিশন জগতের অন্যতম অভিনেত্রী সায়ন্তনী ঘোষ। নিজের মনের মানুষের সাথে বৈবাহিক সম্পর্কের পরিণতি পেতে চলেছে ৫ ডিসেম্বর। কলকাতায় পরিবার ও বন্ধু-বান্ধবদের উপস্থিতিতেই বসছে বিয়ের আসর। কার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন সায়ন্তনী।

Advertisement

সায়ন্তনী ঘোষ -এর জীবনে নতুন পর্ব শুরু হতে চলেছে। টিভির জনপ্রিয় এই অভিনেত্রী নিজের দীর্ঘদিনের বয়ফ্রেন্ডের সঙ্গে  আজ বিয়ে করবেন কলকাতাতে। অভিনেত্রীর মনের মানুষের নাম অনুগ্রহ তেওয়ারি। ৮ বছরের প্রেমের সম্পর্ক এই জুটির।ক লকাতার মেয়ে হলেও দীর্ঘদিন ধরে মুম্বইয়ের কাজের সূত্রে স্থায়ী বাসিন্দা সায়ন্তনী। অনুগ্রহ তিওয়ারি অভিনেতা নন তিনি পেশায় একজন ফিটনেস ট্রেনার। আসলে সুন্দরী সায়ন্তনীর ৩৪-২৬-৩৪ সেক্সি চাবুক ফিগারের নেপথ্যে রয়েছে অনুরাগের টিপস। দীর্ঘদিনের বন্ধুত্ব আজ দাম্পত্যে পরিণতি পাচ্ছে। নাগিন খ্যাত অভিনেত্রী আজ দীর্ঘদিনের বয়ফ্রেন্ড অনুগ্রহ তিওয়ারির সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন সায়ন্তনী ঘোষ।

Advertisement

 

তাই রবিবার পরিণতি পেতে চলেছে। আজ, রবিবার এই বঙ্গতনয়ার বিয়ে। কলকাতায় এই বিয়ে হবে। তবে বিয়ের আগে পরিবার পরিজন এবং ঘনিষ্ঠদের উপস্থিতিতে রবিবার দুপুরে এনগেজমেন্ট সেরে ফেললেন। এই সুন্দর মুহূর্তের বেশ কয়েকটি মিষ্টি ছবি শেয়ার করেছেন। ইন্সটাগ্রাম স্টোরিতে তিনি তা শেয়ার করেছেন। আর নিজের অভিজ্ঞতার কথা জানিয়েছেন। এই বিশেষ দিনে ট্র্যাডিশনাল পোশাকে সেজেছিলেন সুন্দরী নাগিন। তাঁর পরনে ছিল শাড়ি। লাল শাড়ি এবং গোল্ডেন ব্লাউজে সুন্দর করে সেজেছিলেন বঙ্গ তনয়া। আর তার ওপর ছিল ডবল লেয়ার নেকলেস এবং সুন্দর কানের দুল। চুল ছিল খোলা আর সামান্য মেক আপ করা ছিল অভিনেত্রীর।

এমনকি নিজের বাগদানের রিংটি দেখতে কেমন ছিল, তা দেখিয়েছেন তিনি। সেই ছবি শেয়ার করেছেন অভিনেত্রো। আংটি পরার সময় নিজের খুশির ঝলক দেখা যায়। অনুগ্রহের সঙ্গে প্রণয়, তাই তাঁকে জীবনসঙ্গী হিসেবে পাওয়ার মতো আনন্দ থাকতে পারে না। সেই ছনি শেয়ার করে তিনি লিখেছেন, এনগেজড। আজ তিনি যে শাড়ি পড়েছিলেন তা অভিনেত্রীর মনের খুব কাছের কারণ এই শাড়ি তাঁর দিদার। অভিনেত্রী জানিয়েছেন, তাঁর দিদার মৃত্যু হয় ২০২০২ সালে। তিনি দিদার খুবই স্নেহের ছিলেন। তিনি চেয়েছিলেন, দিদা এই অনুষ্ঠানে আছেন। তাঁর বিশ্বাস, দিদা দূর থেকেই নাতনিকে আশীর্বাদ করছে। তাঁর কথা মনে করেই এই শাড়ি। অনেক আবেগ জড়িয়ে রয়েছে শাড়িতে।


কলকাতায় বিয়ে হলেও রিসেপশন হবে অনুরাগের হোমটাউনে জয়পুরে। আর সেখানে সকল আত্মীয় এবং বন্ধুদের জন্য রিসেপশনের আয়োজন করেছেন সায়ন্তনী ও অনুগ্রহ। আপাতত নিজের বিয়ের অনুষ্ঠানের জন্য বেশ কিছুদিন অভিনয়ের কাজ থেকে বিরতি নিয়েছেন সায়ন্তনী ঘোষ ও অনুগ্রহ ও নিজের কাজ থেকে অবসর নিয়েছেন। বিয়ে থেকে রিসেপশন, সমস্ত কাজ সম্পন্ন হলেই মুম্বাইতে তারা ফিরবেন  নিজেদের কাজে। সায়ন্তনী ও অনুগ্রহকে বিয়ের অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগীরাও। ভারতবার্তা টিমের পক্ষ থেকে সায়ন্তনী ও অনুগ্রহকে বিয়ের জন্য অনেক অনেক শুভেচ্ছা।

Advertisement

Related Articles

Back to top button