বিনোদনভাইরাল & ভিডিও

Pori Moni: অনাথ আশ্রমের বাচ্চাদের সঙ্গে কেক কেটে জন্মদিন উদযাপন করলেন পরীমণী! রইলো ভিডিও

স্মৃতি শামসুন্নাহার, যিনি পরীমণি নামে অধিক পরিচিত দুই বাংলাতে। বেশ কিছুদিন ধরে এই ঢালিউড অভিনেত্রী নানান বিতর্কে নাম উঠেএসেছে। গত মাসের ৪ তারিখে ঢাকার বনানী এলাকার বাড়িতে অভিযান চালিয়ে পরীমণিকে গ্রেফতার করে বাংলাদেশের পুলিশ। বেশ কয়েকদিন জেলে থাকার পর জামিনে ছাড়া পান। বর্তমানে স্থায়ী জামিন পেয়েছেন বাংলাদেশের অভিনেত্রী পরীমণি । এরপর ধীরে ধীরে ছন্দে ফিরছেন তিনি।

পরিমণী একের পর এক সিনেমার শ্যুটিং এর শুরু করে দিয়েছেন। এখন নিজের দৈনন্দিন রুটিনে ফিরে গিয়েছেন। তাঁকে ফের দেখা যাচ্ছে বিভিন্ন পার্টিতে। গতকাল ছিল সুন্দরী পরিমণীর জন্মদিন। এইদিন উনত্রিশ বছর বয়সে পা দিলেন পরীমণি। জন্মদিনের সকালটা এদিন তিনি একটু অন্যরকম ভাবে পালন করলেন। প্রথমে নিজের নানার সাথে কেক কেটে উদযাপন করলেও বেলা বাড়তেই অন্যভাবে শুরু করলেন।

রবিবার নিজের জন্মদিনের দিন পরীমণি এক অনাথ আশ্রমের বাচ্চাদের সঙ্গে নিজের জন্মদিনের সকালটা উদযাপন করলেন। বাচ্চাদের সাথে নিজের জন্মদিনের কেক কাটলেন। তবে একটা না পাঁচটি রেড ভেলভেড় কেক কাটলেন। এদিন সকল বাচ্চাদের জন্য নিয়ে এসেছিলেন ছিল বিশেষ উপহারও। এদিন অভিনেত্রীর পরনে ছিল লাল রঙের শাড়ি ও থ্রি-কোয়ার্টার স্লিভ ব্লাউজ এবং চোখে চশমা। সকল বাচ্চাদের সঙ্গে তাল মিলিয়ে তিনিও পরেছিলেন জন্মদিনের তিনকোণা টুপি। প্রিয় অভিনেত্রীএ জন্মদিনে সকল বাচ্চারা গাইলেন “হ্যাপি বার্থডে”। এই ভিডিও নিজেই শেয়ার করলেন অভিনেত্রী। এই ভিডিও রীতিমতো ভাইরাল হয়েছে নেট দুনিয়াতে। অনেকে পরিমণীকে ভালোবাসা জানিয়েছেন।

বিকেলে অবশ্য অভিনেত্রী এক পাঁচতারা হোটেলে নিজের ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে জন্মদিন উদযাপন করেন। এই দিন তিনি সকল বন্ধুদের জন্য স্পেশ্যাল ড্রেস কোড ঠিক করে। লাল ও সাদা ছিল পার্টির থিম। নিজের জন্মদিনের কার্ডে পরীমণি লিখেছেন, সকলকে খাঁটি হৃদয় নিয়ে আসতে ও তাঁর সঙ্গে চিরকালের জন্য উড়ে বেড়াতে।

Related Articles

Back to top button