টলিউডবিনোদন

যশের হাত ধরে রবিবার ফের লাঞ্চ ডেটে ঘুরতে বেরোলেন নুসরত,

×
Advertisement

এই মুহূর্তে পেজ থ্রিয়ের হটটপিক হলেন অভিনেত্রী নুসরত জাহান। দাম্পত্য জীবন, অন্তঃসত্ত্বা হওয়ার খবর নিয়ে সরগরম পুরো নেটদুনিয়া। গত জুন মাসে অভিনেত্রীর অন্তঃসত্ত্বার খবর সামনে আসে। সরাসরি নিজের অন্তঃসত্ত্বা হওয়ার কথা না বললেও অভিনেত্রীর বেবি বাম্পের ছবি হঠাৎ করে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে। চলতি বছরের সেপ্টেম্বর মাসে অভিনেত্রীর কোল আলো করে আসতে চলেছে তাঁর হবু সন্তান। এখন শুধু প্রহর গোনার পালা। আর তাই দিন দিন বেড়ে চলেছে অভিনেত্রীর মাতৃত্বকালীন জেল্লা।

Advertisement

অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর সকলকে প্রায় নাড়িয়ে দিয়েছিল। তবে নানান বিতর্কের মাঝে দিব্যি নিজের মতো করে সময় কাটাচ্ছেন অভিনেত্রী। শোনা যাচ্ছে এই অন্তঃসত্ত্বাকালীন যশের সাথেই বেশি সময় কাটাচ্ছেন অভিনেত্রী। যশের সাথে কোনো ছবি না দিলেও তাঁর পোষ্য ‘হ্যাপি’র সঙ্গে নানান ছবি শেয়ার করে থাকে অভিনেত্রী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। এই সময় নুসরত নিজের ইন্সটাগ্রাম পেজে দরুণভাবে সক্রিয়।

Advertisement

এখন অভিনেত্রী নিজের অন্তঃসত্ত্বা সময়ের শেষ পর্যায়ে। গতকাল ছিল রবিবার। এই দিন ছুটির আমেজে ধরা দিলেন যশ এবং নুসরত জাহান। গত সপ্তাহে একসঙ্গে বৃষ্টিভেজা শহরে দেখা দিলেও এ দিন ফের তাঁদের অনুরাগীদের সঙ্গে লুকোচুরি খেলায় মত্ত হলেন দুই তারকা। দুই ‘বিশেষ বন্ধু’ একই দিনে, প্রায় একই সময়ে নিজেদের সোশ্যাল মিডিয়াতে ধরা দিলেন।

এই দিন স্লিভলেস নীল ও সাদা রঙের লম্বা ঝুলের পোশাক পরে রেস্তরাঁর সোফায় বসে ছবি তুললেন নুসরত। অভিনেত্রীর মুখে চোখে নতুন মাতৃত্বের আভা আর হাসি লেগে রয়েছে, চোখে প্রশান্তির ছাপ। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করলেও নিজের বেবি বাম্প খুব কায়দা করে ছবি থেকে বাদ দিয়ে দিয়েছেন ভাবি মাম্মা।। ছবির সঙ্গে কোনও ক্যাপশন নয়, শুধু ইমোজি আর হ্যাশট্যাগ যোগ করেই মনের ভাব বোঝালেন নুসরত। #sundaying #whitelover #brunching #goodfoodgoodmood-এর হ্যাশট্যাগ বোঝালো নুসরতের মনের ভাবনা। 

অন্য দিকে সাদা ও সবুজ রঙের শার্টে ধরা দিয়েছেন হ্যান্ডসাম যশ। আর চোখ ঢাকা কালো চশমা মুখে চওড়া হাসি । তিনি দাঁড়িয়ে রয়েছেন কোনও এক রেস্তরাঁর ছাদে। পাশে টেবিল চেয়ার সাজানো। দুই মনের মানুষকে পেয়ে খুব খুশি তা ছবি দেখে বোঝা যাচ্ছে। এদিন বাইপাসের ধারের এক বিলাসবহুল রুফ টপ রেঁস্তোরায় হাজির হয়েছিলেন এই প্রেমিক যুগল। লাঞ্চ ডেটের ছিবি একসাথে না দিলেও দুজনের পোস্ট জ্বলজ্বল করল ‘সানডেয়িং’। রবিবারের দুপুরে কাজের ফাঁকে কোয়ালিটি টাইম কাটালেন দুজনেই। দুজনের পোস্ট বেশ ভালোই ভাইরাল।

Related Articles

Back to top button