টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

Madhurima Basak: বিয়ের পিঁড়িতে বসতে চলেছে মোহরের শ্রেষ্ঠা ম্যাম! পাত্র কে?

মধুরিমা বসাক। বাড়ি নবদ্বীপে। উচ্চ-মাধ্যমিকের পর পড়তে এসেছিলেন কলকাতায়। বাগবাজার উইমেন্স কলেজ থেকে ভুগোল নিয়ে স্নাতকোত্তর হয়ে পাশ করেন। এরপর গ্ল্যামার জগতে একটা দুটো মডেলিং দিয়ে শুরু করেন। এরপর হঠাৎ করেই অভিনয়ে আসা এই মেয়ের। রবি ওঝার ওঝা প্রোডাকশনের ‘রাঙা মাথায় চিরুণি’ দিয়ে অভিনয় জগতে পা রাখেন এই অভিনেত্রী।

মধুরিমাকে আমরা ছোট পর্দাতে বেশিরভাগ খলনায়িকার চরিত্রে অভিনয় করেছেন। ড্রয়িংরুমে টিভির ওপারে রিমোট ঘোরালে ‘মোহর’ ধারাবাহিকে শ্রেষ্ঠা ম্যাডাম এবং ‘শ্রীময়ী’ ধারাবাহিকে শ্রেষ্ঠা দুই ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে দেখতে পাই। বাংলা টেলিভিশন জাগতের জনপ্রিয় খলনায়িকা হয়ে উঠেছেন মধুরিমা। এখন দর্শক অভিনেত্রীকে শ্রেষ্ঠা বা কেয়া বলতে বেশি ভালোবাসেন। বাস্তবে কিন্তু অভিনেত্রী দুষ্টু নয় বরং মিষ্টি মনের অভিনেত্রী। তবে নিজের অভিনয় দিয়ে একদিকে যেমন প্রশংসা পেয়েছেন তেমনি হয়ে উঠেছেন অনেকের অপছন্দের পাত্রী। অবশ্য ধারাবাহিকের চরিত্রটি অপছন্দ মানুষটি সকলের পছন্দ।

পর্দায় ছাদনাতলয়ায় গিয়েছেন মধুরিমা। এবার বাস্তবে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী। হ্যাঁ ফের বিয়ের সানাই বাজতে চলেছে টেলিপাড়ায়। জানা গিয়েছে মধুরিমার মনের মানুষ ইন্ডাস্ট্রির কেউ নয়, তবু হবু বরকে নিয়ে এখনই মুখ খুলতে নারাজ মধুরিমাও। এক সাক্ষাৎকারে অভিনেত্রীকে বিয়ে নিয়ে প্রশ্ন করাতে তিনি বলেছেন, ‘আগামী বছরেই বিয়ের পরিকল্পনা ছিল। কিন্তু এই মুহূর্তে তাঁর বাবা খুবই অসুস্থ। তাই এখনই বিয়ে নিয়ে কিছু ভাবছেননা।’ তবে ঘনিষ্ঠমহল থেকে জানা গিয়েছে, ইতিমধ্যে দুই পরিবারের মধ্যে বিয়ের পাকা কথাও হয়ে গিয়েছে।

তবে আসলে নিজের ব্যক্তিগত জীবনটা লাইমলাইটে আনতে চাননা অভিনেত্রী। পর্দায় ডিঙ্কার সঙ্গে কিয়ার বিয়ে টেকেনি। অন্যদিকে মোহর ধারাবাহিকেও এসিপি স্যারের সঙ্গে দাম্পত্য সম্পর্ক খুব একটা মধুর নয় শ্রেষ্ঠার। কিন্তু পর্দা থেকে বেরিয়ে গুছিয়ে সংসার করতে আগ্রহী মধুরিমা। অনেকের প্রশ্ন বিয়ের পর কি অভিনেত্রী একইভাবে অভিনয় করবেন? মধুরিমার ঘনিষ্ঠ সূত্র বলছে বিয়ের পরেও পুরো ফ্রেসে অভিনয় করবেন মধুরিমা। এখনই ব্রেক নেওয়ার কোনও ভাবনা নেই।

টেলিপাড়ায় ইতিমধ্যে নতুন জল্পনা শুরু হয়েছে খুব শীঘ্রই শেষ হচ্ছে মোহর। তবে কিছুদিনের মধ্যে নতুন এক ধারাবাহিকে ফিরবেন মধুরিমা। টেলিভিশনের পাশাপাশি সিনেমাতেও অভিনয় করছেন। বছরের প্রথমেই নুসরত জাহান আর আবির চ্যাটার্জির সাথে ডিকশিনারি ছবিতে স্ক্রিন শেয়ার করেছেন। খুব শীঘ্রই বড়পর্দাতে নায়িকা হিসেবে অভিষেক করছেন। সৃজিতের ‘এক্স=প্রেম’ ছবির নায়িকা হিসেবে মধুরিমা অভিনয় করছেন।

Related Articles

Back to top button