টলিউডবিনোদন

যৌনতার দৃশ্যে অর্জুনের সঙ্গে ধরা পড়লেন অভিনেত্রী মধুমিতা, ভিডিও ফাঁস সোশ্যাল মিডিয়ায়



টেলিভিশনে বহু বছর ধরে অভিনয় করেছেন মধুমিতা সরকার। তবে গত বছর টলিউডে অভিষেক হয়েছে অভিনেত্রী মধুমিতা সরকারের। প্রথম সিনেমাতেই নিজের ঘরোয়া মিষ্টি মেয়ের ইমেজ ভেঙে বোল্ড অবতারে বেরিয়ে এসেছেন তিনি। এই মুহূর্তে এসভিএফ-এর ব্র্যান্ড ফেস হয়ে উঠেছেন। মধুমিতা প্রথম ছবিতে অভিনয় করে বেশ সাফল্যতা অর্জন করেছে। লাভ আজ কাল পরশু ছিল অভিনেত্রীর ডেবিউ সিনেমা। এরপর আরো দুটি সিনেমাতে অভিনয় করেছেন মধুমিতা। প্রথম সিনেমার মতো বাকি ২টি সিনেমাতে সাফল্য পেয়েছেন মধুমিতা।

সিনেমা আর ফটোসেশান নিয়ে বেজায় ব্যস্ত অভিনেত্রী। এখন তিনি অনেক বেশি বোল্ড ও সাহসী মধুমিতা অভিনীত প্রথম বড়পর্দার ছবি লাভ আজ কাল পরশু তে বেশ সাহসী দৃশ্যে দেখা গিয়েছিল তাকে‌। এরপরেও চিনি ছবিতেও নগ্ন পিঠের একটি দৃশ্যে ধরা দিয়েছিলেন তিনি। এছাড়া নানান বোল্ড ফটোসেশান ও করেছেন।

সম্প্রতি মধুমিতা অভিনীত প্রথম ছবির একটি পুরনো একটি ক্লিপ ভাইরাল হয়েছে। অনেকে মন্তব্য করছেন লুকিয়ে লুকিয়ে সিনেমার নায়ক অর্জুনের সাথে প্রেম করছেন আর তারই প্রমাণ নাকি এই দৃশ্য। কি আছে সেই দৃশ্যতে। সেই দৃশ্যে মধুমিতাকে দেখা যাচ্ছে অর্জুন চক্রবর্তী কে জড়িয়ে ধরে চুম্বন করে। এমনকি একসময় তাঁদের দেখা যাচ্ছে, যৌনতায় লিপ্ত হতেও। এই ভিডিও ক্লিপ দেখে অনেকে নানান মন্তব্য করেন। তবে এটি সিনেমার দৃশ্য। বাস্তবে এরা কেউই প্রেম করছেননা৷ বাস্তবে অর্জুন নিজের স্ত্রী নিয়ে দিব্যি আছেন। অন্যদিকে মধুমিতা এখন হ্যাপিলি সিঙ্গেল। তবে এই ঘনিষ্ঠ দৃশ্য সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে।

Related Articles

Back to top button