টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

Arnab-Ipshita: অনস্ক্রিন ঠাকুরপোর সাথে লুকিয়ে প্রেম করছেন অভিনেত্রী ইপ্সিতা! টলিপাড়ায় জোর গুঞ্জন

প্রেমের মাস থেকে টেলিপাড়াতে নতুন গুঞ্জন শুরু হয় ধারাবাহিকের দেওর বৌদির চরিত্রে অভিনয় করতে করতে প্রেমে পড়েন। হ্যাঁ ঠিক ধরেছেন ‘আলো-ছায়া’ ধারাবাহিকের দেওর আকাশ ও বৌদির ইপ্সিতার সম্পর্ক নিয়ে গুঞ্জন ছড়িয়েছিল। তবে অবশ্যই তাঁরা অনস্ক্রিন দেওর ও বৌদি। তবে প্রথমে নিজেদের সম্পর্ক নিয়ে কোনো কথা বলেননি। বলেছেন বাস্তবে তাঁরা দুজনেই খুব ভালো বন্ধু। বেশ কয়েকমাস হয়েছে ‘আলো-ছায়া’ ধারাবাহিক শেষ হয়ে গিয়েছে। তবে এখনো এই অনস্ক্রিন দেওর আর বৌদির বন্ধুত্ব অটুট রয়েছে।

তবে এখন আর এদের সম্পর্ক বন্ধুত্বে আবদ্ধ নেই। এখন বাস্তবে এঁরা সত্যি সত্যি প্রেম করছেন। ইপ্সিতা মুখোপাধ্যায়ের সাথে অর্ণব বন্দ্যোপাধ্যায়ের প্রেমের গুঞ্জন শুরু হয় গত ২৭ ফেব্রুয়ারি থেকে। কারণ সেইদিন ছিল ইপ্সিতার জন্মদিন। এই বিশেষ দিনে ঘরোয়া পার্টিতে উপস্থিত হয়েছিলেন অর্ণব। আর তখন থেকেই অর্ণব-ইপ্সিতার সম্পর্ক নিয়ে জোর চর্চা শুরু হয়। তবে হাজার আলোচনা হলেও কখনো এরা প্রকাশ্যে কোনো কথা বলেননি।

সম্প্রতি কিছুদিন আগেই ছিল পর্দার ‘আকাশ’ অর্থাৎ অভিনেতা অর্ণবের   জন্মদিন। গত মঙ্গলবার অর্ণবের জন্মদিনের ইপ্সিতা তাঁর সঙ্গে নিজের একটি সুন্দর ছবি পোস্ট করে জন্মদিনের শুভেচ্ছা জানান। এই ছবিতে দেখা যাচ্ছে, অর্ণবের দিকে এক ভালোবাসা মাখা দৃষ্টিতে তাকিয়ে থাকতে দেখা যাচ্ছে ইপ্সিতা। অভিনেত্রী লেখেন, ”বার্থ ডে বয়, জন্মদিনের অনেক শুভেচ্ছা মিস্টার ব্যানার্জি।” আর পাশে রাখা একটা ভালোবাসার ইমোজি। আর এর আগে অর্ণবের সঙ্গে এমন ছবি পোস্ট করতে দেখা যায়নি ইপ্সিতাকে। আর মনের মানুষকে মিস্টার ব্যনার্জি বলে সম্বোধন করেছেন।

ইপ্সিতার এই পোস্ট শেয়ারের সাথে সাথে নীচে কমেন্ট করেছেন ছোট পর্দার অভিনেতা বিভান ঘোষ, দেবাদৃতা বসু, দেবপ্রিয়া বসু, গীত রায়,  ঐন্দ্রিলা বসু এবং  ঐশী রায়। উল্লেখ্য অর্ণব ও ইপ্সিতার আলাপ প্রথম  ‘আলোছায়া’ ধারাবাহিকের সেট থেকেই। এই ছবিই এদের প্রেমের সম্পর্কের রহস্যকে আরো ঘনীভূত করলো। অবশ্য এখন নিজেদের সম্পর্ককে শিলমোহর না দিলেও দুজনে এখন নিজেদের অভিনয় নিয়ে বেশ ব্যস্ত আছেন।

এই মুহূর্তে অর্ণব শ্রীময়ী ধারাবাহিকে ‘ছোটু’র ভূমিকায় অভিনয় করছেন। তাঁর অনস্ক্রিন প্রেমিকা দিঠির চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী ঐশী রায়। এছাড়াও ‘তোমার জন্য’ ওয়েব সিরিজে অভিনয় করছেন অর্ণব। তাঁর বিপরীতে রয়েছেন রুশা চট্টোপাধ্যায়। কয়েকদিন আগে ‘তোমার জন্য’ ওয়েব সিরিজের প্রথম সিজনের কাজ সদ্য শেষ করেছেন।

Related Articles

Back to top button