×
টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

Indrani Halder: বয় কাট হেয়ার স্টাইল, মর্ডান লুকে সাজলেন সকলের প্রিয় ইন্দ্রানী হালদার

Advertisement

গত মাসে ছোট পর্দায় শেষ হয়েছে ‘শ্রীময়ী’। এক চল্লিশোর্ধ গৃহবধূর ঘুরে দাঁড়ানোর গল্প সকলের সামনে পরিবেশন করেছেন লীনা গঙ্গোপাধ্যায়ের শ্রীময়ী। কেমনভাবে স্বামীর কাছে অবহেলিত, শ্বশুরবাড়িতে প্রতিদিন অপমানের মুখে পড়া শ্রীময়ী নিজের পায়ে দাঁড়ানোর সাহস দেখানো হয়। এই ধারাবাহিকের প্রধান চরিত্রের অভিনেত্রী ইন্দ্রাণী হালদারকে সাবলীলভাবে ফুটিয়ে তুলেছিলেন ধারাবাহিকের নির্মাতারা। আড়াই বছর ধরে সকলের মন জয় করে নিয়েছিলেন টলিউড খ্যাত অভিনেত্রী ইন্দ্রানী হালদার। এই ধারাবাহিকের মাধ্যমে চূড়ান্ত সাফল্য পেয়েছেন তিনি।

Advertisement

ইন্দ্রাণী হালদার ছোট পর্দার পাশাপাশি বড় পর্দাতে চুটিয়ে অভিনয় করেছেন। ডিসেম্বরে কাজ শেষ হতেই ফের বড় পর্দায় ফিরতে চলেছেন সকলের প্রিয় শ্রীময়ী। জানা যাচ্ছে, পরিচালক সুদীপ দাশের ‘কুলের আচার’ সিনেমার মাধ্যমেই দীর্ঘ পাঁচ বছর পর, বড় পর্দায় ফিরতে চলেছেন টলি অভিনেত্রী ইন্দ্রাণী হালদার। এই সিনেমাতে অভিনেতা বিক্রমের মায়ের চরিত্রে অভিনয় করছেন। তবে এই সিনেমাতে কাজের আগে নিজেকে এক নতুন লুক দিয়ে সকলকে চমকে দিলেন।

শ্রীময়ী ধারাবাহিক আমরা ইন্দ্রানীকে এক সাদাসিধা গৃহবধূর চরিত্রে দেখেছি। আড়াই বছরে এই লুকে দেখা গিয়েছে। তবে শ্রীময়ী চরিত্রের লুক ছেড়ে ছোট করে কাটা চুল আর ওয়েস্টান ড্রেসে নিজের সোশ্যাল মিডিয়ার পেজে নতুন কিছু ছবি শেয়ার করলেন। তিনি বুঝিয়ে দিলেন যে এখনো তিনি বহু নিউকামারদের টেক্কা দিতে পারেন। হলুদ রঙের ড্রেসে আর কানের দুল সাথে নিউড মেক আপ, সানগ্লাস পরিহিত অবস্থায় এক্কেবারে মেম সাহেব সেজে সোশ্যাল মিডিয়ার পাতায় ফিরে এলেন অভিনেত্রী ইন্দ্রানী।

Advertisement

সম্প্রতি অভিনেত্রী নিজের জন্মদিন উদযাপন করলেন পরিবারের সাথে। পঞ্চাশের কোটায় এসে এই অভিনেত্রীকে দেখে বোঝার উপায় নেই কারণ বয়সের কোনো ছাপই পড়েনি তার চোখে-মুখে। আর প্রমাণ পাওয়া গেল তাঁর নয়া ফটোসেশানে। আর সেই নতুন ছবিগুলি দেখে প্রিয় অনুগামীরা জানাচ্ছেন তাকে এখনো দেখলে কিশোরী বলেই মনে হয়। অভিনেত্রীর এই লুক দেখে অনেকেই প্রশংসায় পঞ্চমুখ। তুমুল ভাইরাল হয় অভিনেত্রীর ওই ফটোসেশান গুলি। ছবির মতো মনের দিক থেকেও এখনো চির-কিশোরী রয়ে গিয়েছেন অভিনেত্রী ইন্দ্রানী হালদার।

Related Articles

Back to top button