টলিউডবিনোদন

Bharat Kaul: ‘মারণ রোগ ভুলে আদুরে মেয়ের জন্য বাঁচতে চাই’, বললেন অভিনেতা ভরত কল

টলিউডের খলনায়ক হিসেবে বেশি পরিচিত এই কাশ্মীরি ছেলেটি। হ্যাঁ ইনি আর কেউ নন ভরত কল ।গতকাল ছিল ভরত কলের জন্মদিন। দেখতে দেখতে ৫১ বসন্ত পেরিয়ে ৫২-তে পা রাখলেন অভিনেতা ভরত কল। দীর্ঘদিন ধরে টলিউড ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত এই অভিনেতা। একধিক বক্স অফিস হিট ছবি এবং জনপ্রিয় একের পর এক ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। বর্তমানে প্রতিদিন শ্রীম্যী ধারাবাহিকে প্রিয় উৎপল চরিত্রে দেখতে পাই এই অভিনেতা।

গতকাল ছিল অভিনেতার জীবনে এক বিশেষ দিন। তবে এই দিনে অভিনেতার গলায় শোনা গিয়েছে বিষাদের সুর। কিছুদিন আগেই মারণ রোগ ক্যান্সারের সাথে পরিচয় হয় ভরতের। জীবনে সেই মারণ রোগের সঙ্গে লড়াইয়ের রহস্য ফাঁস করেছেন তিনি। বললেন, এই লড়াইটা সহজ নয়। দাঁতে দাঁত চেপে লড়াই চালিয়ে গিয়েছেন। 

প্রসঙ্গত, এই বছর সস্ত্রীক করোনায় আক্রান্ত হয়েছিলেন অভিনেতা। তাঁর স্ত্রী জয়শ্রী মুখোপাধ্যায়ের করোনার রিপোর্ট পজেটিভ এসেছিল। উপসর্গহীন করোনা আক্রান্ত ছিলেন দুজনে। সেই সময় স্বামী স্ত্রী মৃত্যুকে খুব কাছ থেকে দেখেছিলেন তিনি, অভিনেতা বলেছেন মৃত্যুর গন্ধ কী ভয়ঙ্কর! সেকথা অনুভব করতে পেরেছেন অভিনেতা নিজেই।

জন্মদিনের জন্য অভিনয়ের শ্যুটিং থেকে ছুটি নিয়েছেন। এই বিশেষ দিনটি নিজের পরিবারের সঙ্গেই সময় কাটাচ্ছেন তিনি। তাঁর মা ছেলের জন্য কাশ্মীরি রোগান জোস, আলুর দম। আর স্ত্রী জয়শ্রী রান্না করেছেন বাঙালি মতে পাঁচ রকম ভাজা, ডাল, তরকারি আরো হরেক রকম পদ। তবে এই জন্মদিনে ঈশ্বরের কাছে তিনি আরো একটি ‘রিটার্ন গিফট’ চাওয়ার কথাও বলেছেন। তিনি নিজের মেয়ের জন্য আরও ১৮ বছর বাঁচতে চান তিনি। এই ১৮ বছর কেন? সেই উত্তর দেন তিনি। কারণ ততদিনে তাঁর আদুরে মেয়ে আশাার পড়াশোনা শেষ হয়ে গিয়ে নিজের পায়ে দাঁড়িয়ে যাবে। সেই সময় অভিনেতা ছুটি নিতে চাইছেন।

অভিনেতার এখন হাতে অনেক গুলি প্রজেক্ট আছে। এখন শ্রীময়ী, দেশের মাটি ছাড়াও খুব শীঘ্রই অভিনেতাকে দেখা যাবে সুশান্ত দাসের ‘দীপ জ্বেলে যাই’-এর হিন্দি রিমেক ‘রিস্তো কা মঞ্ঝা’তে। তিনি জানান, ২৯ জুলাই থেকে এই ধারাবাহিকের শ্যুটিং শুরু হবে। এই হিন্দি রিমেকে মুখ্য ভূমিকায় রয়েছে ক্রুশল আহুজা-আঁচল গোস্বামী। ধারাবাহিকের আঁচলের বাবার ভূমিকায় দেখা যাবে ভরত কলকে। এছাড়াও দেবালয় ভট্টাচার্যের অ্যামাজন প্রাইমে আসন্ন ওয়েব সিরিজে অভিনয় করেছন তিনি। নিজের কাজ নিয়ে বেশ উত্তেজিত অভিনেতা।

Related Articles

Back to top button