×
টলিউডবিনোদন

Aritra Dutta Banik: ক্ষুদে শিল্পী থেকে আজ তিনি হ্যান্ডসাম যুবক, ক্যামেরার পিছনের জগৎটাই পছন্দ অরিত্রর

Advertisement

অরিত্র দত্ত বণিক নামটা পরিচিত প্রায় সকলের কাছেই। শিশুশিল্পী হিসেবে বড়পর্দায় অভিনয় করার পাশাপাশি বাংলা রিয়্যালিটি শোতে ক্ষুদে সঞ্চালক হিসেবেও দেখা মিলেছিল তার। তবে বড়পর্দায় অরিত্রকে সেভাবে দেখা যায় না। একজন শিশুশিল্পী হিসেবে নিজের দক্ষ অভিনয়ের মাধ্যমে দর্শক মনে খুব তাড়াতাড়ি জায়গা করে নিতে পেরেছিলেন অরিত্র।

Advertisement

ক্যামেরার সামনে নিজের সাবলীল অভিনয়ের জন্য বড় পর্দায় একাধিক বড় বড় তারকাদের সাথে কাজ করার সুযোগ পেয়ে গিয়েছিলেন তিনি। মিঠুন চক্রবর্তী থেকে শুরু করে দেব, রজতাভ দত্ত, সোহম, শুভশ্রী গাঙ্গুলীর মতো একাধিক জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীদের সাথে স্ক্রিন শেয়ার করেছেন অরিত্র দত্ত। জি বাংলার জনপ্রিয় রিয়্যালিটি শো ডান্স বাংলা ডান্সের সঞ্চালনার দায়িত্বেও ছিলেন তিনি। তাকে শেষ দেখা গিয়েছিল দেব অভিনীত ‘কবির’ ছবিতে। তবে সেই ক্ষুদে শিল্পী অরিত্র দত্ত এখন আর ক্ষুদে নেই। বয়স এবং উচ্চতা দুটোতেই বেড়ে গিয়েছে সে। এখন তিনি একজন হ্যান্ডসাম যুবক। তবে এই মুহূর্তে ক্যামেরার সামনে সেভাবে অভিনয় করতে দেখা যায় না তাকে।

মাঝে তাকে বড়পর্দায় দেখতে না পাওয়ার কারণ হলো তিনি সেইসময়ে নিজের পড়াশোনায় মন দিয়েছিলেন। ছোট থেকেই অভিনয়ের পাশাপাশি পড়াশোনাটা মন দিয়ে চালিয়ে গিয়েছিলেন তিনি। শোনা যায়, ছোট থেকেই পড়াশোনায় ভালো ছিলেন অরিত্র। উচ্চমাধ্যমিক পাশ করার পর যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্যোশিয়োলজিতে স্নাতক হয়েছেন অভিনেতা। তবে পড়াশোনা শেষ করার পরেও তিনি সেভাবে ক্যামেরার সামনে দেখা মেলেনি অরিত্রের। কারণ তার ক্যামেরার সামনের থেকে পিছনে জগৎটাই বেশি পছন্দের।

Advertisement

ক্যামেরার পিছনের জগৎটাই তাকে সবথেকে বেশি টানে। শোনা গেছে, বেশ কয়েকটি ছবিতে তিনি সহ-পরিচালক হিসেবে থেকে কাজ শিখেছেন। এছাড়াও ভিডিও এডিটিং এবং কালার গ্রেডিংয়ের মত কাজ করতে পছন্দ করেন অভিনেতা। ছোট থেকেই দর্শকমহলে জনপ্রিয় হয়ে ওঠার কারণে তার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। তাকে যদি ছোট কিংবা বড়পর্দায় ভবিষ্যতে দেখাও যায় তাতে খুশিই হবেন তার অনুরাগীরা। উল্লেখ্য, নিঃসন্দেহে তিনি একজন ভাল অভিনেতা, তা আর আলাদাভাবে বলার প্রয়োজন পরে না।

Related Articles

Back to top button