×
ভাইরাল & ভিডিও

কাঁচা বাদাম গানে নাচল আল্লু অর্জুনের ছোট্ট কন্যা আরহা, চোখের পলকে ভিডিও ভাইরাল

ভিডিওটি ইতিমধ্যেই ১৬ মিলিয়নের কাছাকাছি মানুষ দেখেছেন

Advertisement

ডিজিটালাইজেশনের জোয়ারে গা ভাসিয়ে আজকাল প্রায় সকলেই স্মার্টফোন ব্যবহার করে থাকেন। দৈনন্দিন জীবনে এগিয়ে চলার জন্য স্মার্টফোন ছাড়া জীবনটা অচল মনে হয়। এছাড়া এই প্রযুক্তির দুনিয়াতে বিনোদনের অন্যতম পরিপূরক হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়াতে আজকালকার দিনে আট থেকে আশি সকলেই বিচরণ করেন। ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব ইত্যাদি সমস্ত অ্যাপ গোটা বিশ্বজুড়ে জনপ্রিয়।

Advertisement

সোশ্যাল মিডিয়ার দৌলতে আজকালকার দিনে প্রতিভা থাকলেই রাতারাতি স্টার হয়ে যান সাধারণ মানুষ। উদাহরণ হিসেবে বলা যায়, বাদাম কাকুর কথা। বীরভূমের ভুবন বাদ্যকরের ‘কাঁচা বাদাম’ গান শোনেননি এমন মানুষের সংখ্যা হয়তো খুবই কম হবে। তিনি বাদাম বিক্রি করতে করতে বর্তমানে সোশ্যাল মিডিয়ার স্টার একজন। লোকের ঘরে ঘরে বাজছে জনপ্রিয় বাদাম সং রিমিক্স। তাঁর গানের গলা মুগ্ধ করেছে সকলকে। দেশে বিদেশের বড় বড় শিল্পী, বাদাম কাকুর সাথে কাজ করার ইচ্ছাপ্রকাশ করেছেন।

এই ভাইরাল কাঁচা বাদাম গানের সুরে এবার তাল মেলালো দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুনের ছোট্ট মেয়ে আরহা। হয়তো একেই বলে দুই ভাইরাল এক ফ্রেমে। বলিউডের পর্দায় একদিকে যেমন চলছে পুষ্পা ট্রেন্ড, তেমনি দেশ তথা আন্তর্জাতিক লেভেলে ভাইরাল কাঁচা বাদাম সং। সম্প্রতি একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যেখানে দেখা গিয়েছে আল্লু অর্জুনের বাড়িতে, সুপারস্টার কন্যা কাঁচা বাদাম গানে হুবহু স্টেপ নকল করে তুমুল নাচ করেছে। অভিনেতা নিজেই এই ভিডিওটি তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেন এবং ক্যাপশন দিয়ে লিখেন, “মাই লিটিল বাদাম আরহা”।

Advertisement

বলাবাহুল্য, ভিডিওটি পোস্ট করার সাথে সাথেই তা ব্যাপক ভাইরাল হয়ে যায়। প্রায় সমস্ত রেকর্ড ভেঙে দিয়ে ভিডিওটি ইতিমধ্যেই ১৬ মিলিয়নের কাছাকাছি মানুষ দেখেছেন। এছাড়া আরহার প্রশংসা করে অগুনতি মানুষ ভিডিওতে কমেন্ট করেছেন। প্রায় ৩ মিলিয়ন মানুষ ভিডিওটিকে লাইক করেছেন এবং অনেকে শেয়ার করে ভিডিওটিকে ইন্টারনেটের আনাচে-কানাচে ছড়িয়ে দিয়েছে। এক লহমায় সোশ্যাল মিডিয়ার সেনসেশন হয়ে উঠেছে আল্লু অর্জুনের কন্যা।

Related Articles

Back to top button