বিনোদন

Sunny Leone: বাংলাদেশি ছবি থেকে বাদ পড়ল সানি লিওনের আইটেম ডান্স

বলিউডের অন্যতম সাহসী ও বোল্ড অভিনেত্রীর মধ্যে একজন হলেন সানি লিওন। সানির রুপের জাদুতে বহু পুরুষ ফিদা। সম্প্রতি সানি লিওন ৪০ এ পা দিয়েছিলেন। এখনো অভিনেত্রীর গ্ল্যামার একফোঁটাও কমেনি বরং দিন দিন বেড়েই চলেছে। সম্প্রতি বাংলাদেশের ঢালিউড ইন্ড্রাস্টর একটি সিনেমাতে আইটেম গানে নাচ করেছিলেন সানি লিওন। এই নতুন ছবির নাম ‘বিক্ষোভ’।

কি নাম ছিল এই গানের? জানা গিয়েছে গানটির নাম ‘বেবি ডল বেবি ডল’। এই গানটি লিখেছেন আকাশ ও প্রিয় চট্টোপাধ্যায়। সংগীত পরিচালনা করেছেন আকাশ। কণ্ঠ দিয়েছেন আকাশ ও কোনাল। গানটিতে সানি লিওনির সঙ্গে অভিনয় করেছেন ভারতীয় অভিনেতা রাহুল দেব ও বাংলাদেশের শান্ত খান। তবে বাংলাদেশের সেন্সর বোর্ডের চোখ রাঙানিতে ছবি থেকে বাদ পড়ল সেই গান। কিন্তু কেন? আর এই বাদ পড়াতে হতাশ সক্কলে।

বাংলাদেশ সূত্রে জানা গিয়েছে, বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে গত সপ্তাহে ছাড়পত্র পেয়েছে এই সিনেমা ‘বিক্ষোভ’। তবে সেন্সর বোর্ডে সানির এই আইটেম গান নাকি জমাই দেওয়া হয়নি। কারণস্বরূপ জানা গিয়েছে, ওপার বাংলার নিয়ম অনুযায়ী সরকারের অনুমতি ছাড়া বিদেশি শিল্পীরা বাংলাদেশী কোনো ছবিতে কাজ করতে পারবেন না। জানা যায়, এই ছবির প্রযোজক সরকারের অনুমতি ছাড়াই সানি লিওনিকে নিয়ে শ্যুটিং করেছে প্রযোজনা সংস্থা। এই কারণে সেন্সর বোর্ডে সিনেমার ওই গানের অংশটি জমাই দেওয়া হয়নি।

এই ব্যাপারে বিক্ষোভ ছবির পরিচালক শামীর আহমেদ বাংলাদেশের সংবাদমাধ্যমে জানিয়েছেন, সিনেমার শ্যুটিং করার সময় হঠাৎ করেই সানি লিওনির শিডিউলটা পেয়েছিলেন তাঁরা। তা ছাড়া ওই সময় শ্যুটিং না করলে একসঙ্গে রাহুল দেবকেও পাওয়া যেত না। ফলে তাড়াহুড়ার মধ্যে অনুমতি নেওয়ার সময় পাননি তাঁরা। তাঁরা ভেবেছিলেন, পরে বাংলাদেশে ফিরে অনুমতির বিষয়টি ঠিকঠাক করে নেবেন কিন্তু অবশেষে তা আর সম্ভব হয়নি। এ কারণে সরকারের নিয়ম মান্য করে এই ছবি থেকে সানি লিওনির অংশটি বাদ দেওয়া হয়েছে।

Related Articles

Back to top button