ভাইরাল & ভিডিও

VIDEO: ভোজপুরি গানে স্কুলের মেয়ের লাস্যময়ী নাচ, ভিডিও বেশ জনপ্রিয় হয়েছে

@NCR TV নামক ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি পোস্ট করা হয়েছে

Advertisement
Advertisement

বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। এই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে একাধিক অভিনেত্রী তাঁদের দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে রাতের ঘুম কেড়ে নেয় নেটিজেনদের।

Advertisement
Advertisement

ভোজপুরি গানের জনপ্রিয়তা

এই ভোজপুরি ইন্ডাস্ট্রি নিয়ে এতদিন চর্চা চলছে উত্তর ভারতের দিকে। তবে এবার বাংলাতেও জনপ্রিয় হচ্ছে ভোজপুরি ইন্ড্রাস্ট্রি। একের পর এক ভোজপুরি গান ভাইরাল হয়েছে বাংলার বুকে। অটো বা রিক্সাতে উঠলে হামেশাই শোনা যায় ভোজপুরি গানের উদ্দাম সুর। আবার অনেক গ্রামের দিকে এই ভোজপুরি গানের তালে মাচা ডান্স করছেন কিছু কমবয়সী যুবতী। আবার অনেকেই এই ভোজপুরি গানের তালে ড্যান্স কভার ভিডিও বানিয়ে থাকেন। সম্প্রতি ইউটিউবে এমনই একটি ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে।

Advertisement

ভাইরাল ভিডিওর বিবরণ

সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে ভাইরাল একটি ভিডিওতে দেখা গেছে এক যুবতী একটি ভোজপুরি গানের তালে অসম্ভব সুন্দর কায়দায় ড্যান্স কভার ভিডিও বানিয়েছেন। ওই যুবতী স্কুলে পরার বয়সী হবে। সে ভোজপুরি গানের তালে তুমুল নাচ করেছেন। তাঁর পরনে ক্রপ টপ ও টাইট জিন্সের প্যান্ট। সে নিজের শরীর দেখিয়ে উদ্দাম কায়দায় নাচ করেছেন। তাঁর এমন নাচ দেখে মুগ্ধ ভোজপুরি ফ্যানরা। আপনি যদি এই ভাইরাল ভিডিওটি দেখতে চান, তাহলে এখানেই দেখে নিন।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button