×
ভাইরাল & ভিডিও

Viral: ঘুরতে এসেও বিপদ, হনুমানের খপ্পরে পড়ল এক মহিলা, তুমুল ভাইরাল ভিডিও

Advertisement

ঘুরতে আমরা সকলেই ভালোবাসি। বছরে যদি একটা কিংবা দুটো ট্রিপ হয়ে যায় তাহলে মন্দ হয় না। পাহাড়ে ঘুরতে যেতে কে না ভালোবাসে? কিন্তু ঘুরতে গিয়ে যদি বিপদের সম্মুখীন হতে হয়, তাহলে ভীষণ বিরক্ত লাগে। একেবারে অচেনা জায়গায় যদি হঠাৎ করে বিপদ এসে উপস্থিত হয় তাহলে সেই সময় কি করা উচিৎ? তা বুঝে ওঠা মুশকিল হয়ে পড়ে। সম্প্রতি একটি ভিডিওর মাধ্যমে ঘুরতে গিয়ে এক মহিলাকে বিপদের সম্মুখীন হতে দেখা গেল। যে ঘটনায় রীতিমতো তিনি ভয় পেয়ে গিয়েছিলেন।

Advertisement

ঘুরতে গিয়ে বিভিন্ন জায়গায় আমরা বাঁদর কিংবা হনুমান দেখতে পাই। কিন্তু তারাই যদি হঠাৎ করে ঘোড়ার সময় আপনার গায়ে উঠে পড়ে তাহলে বিষয়টা মোটেই ভালো হবে না। এমন ঘটনা ঘটতে পারে ভেবেই চোখ কপালে ওঠে বেশিরভাগের। কিন্তু ইনস্টাগ্রামের মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে তেমনি একটি ঘটনার সাক্ষী হলেন সকল নেটিজেনরা। ভিডিওটি শেয়ার হতেই রীতিমতো ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

‘ইন্দো ফ্ল্যাশ লাইট’ নামের একটি ইনস্টাগ্রাম পেজের মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা গিয়েছে এক মহিলা ঘুরতে গিয়ে প্রাকৃতিক দৃশ্যে মুগ্ধ হয়ে সেই ছবি লেন্স বন্দি করে রাখছেন নিজের ফোনে। তিনি বেশ মন দিয়েই উপভোগ করছিলেন সময়টা। কিন্তু হঠাৎ করেই তিনি অনুভব করেন তার হাতে থাকা ব্যাগটি প্রয়োজনের তুলনায় অতিরিক্ত ভারী মনে হচ্ছে। এরপরেই তিনি তাকিয়ে দেখেন একটি প্রমাণ আকারের হনুমান তার ব্যাগ ধরে তার গায়ে উঠে পড়েছে। তিনি এই দৃশ্যে ক্ষণিকের জন্য হলেও হকচকিয়ে গিয়েছিলেন।

এরপরে সেই মহিলা অনেক চেষ্টা করেন ঐ হনুমানকে নিজের গা থেকে নামানোর, কিন্তু তিনি শেষ পর্যন্ত নিজের চেষ্টায় সফল হয়েছিলেন কিনা তা জানা যায়নি। তবে তিনি নিজের ফোন ও হেডফোনটি আলাদাভাবে হাতে নিয়ে নিয়েছিলেন। বলাই বাহুল্য, হনুমানটি রীতিমত নাছোড়বান্দা ছিল, সে কিছুতেই ঐ মহিলার ব্যাগ ছাড়তে চাইছিল না। সম্প্রতি এই ভিডিও নেটিজেনদের চোখে পড়তেই চমকে উঠেছিলেন অনেকেই। ঘুরতে গিয়ে প্রকৃতির সৌন্দর্যের মাঝে যদি এমন অভিজ্ঞতার সাক্ষী হতে হয়, তাহলে তা সত্যিই দুঃখজনক।

Related Articles

Back to top button