×
ভাইরাল & ভিডিও

VIRAL: রাস্তার মাঝেই ‘কাঁচা বাদাম’ গানের তালে নাচল স্কুলের একদল ছাত্র, মুহূর্তে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়াতে এখনও জনপ্রিয়তার রেশ কাটেনি কাঁচা বাদাম গানের

Advertisement

ডিজিটালাইজেশনের জোয়ারে গা ভাসিয়ে আজকাল প্রায় সকলেই স্মার্টফোন ব্যবহার করে থাকেন। দৈনন্দিন জীবনে এগিয়ে চলার জন্য স্মার্টফোন ছাড়া জীবনটা অচল মনে হয়। এছাড়া এই প্রযুক্তির দুনিয়াতে বিনোদনের অন্যতম পরিপূরক হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়াতে আজকালকার দিনে আট থেকে আশি সকলেই বিচরণ করেন। ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব ইত্যাদি সমস্ত অ্যাপ গোটা বিশ্বজুড়ে জনপ্রিয়।

Advertisement

সোশ্যাল মিডিয়ার দৌলতে আজকালকার দিনে প্রতিভা থাকলেই রাতারাতি স্টার হয়ে যান সাধারণ মানুষ। উদাহরণ হিসেবে বলা যায়, বাদাম কাকুর কথা। বীরভূমের ভুবন বাদ্যকরের ‘কাঁচা বাদাম’ গান শোনেননি এমন মানুষের সংখ্যা হয়তো খুবই কম হবে। তিনি বাদাম বিক্রি করতে করতে বর্তমানে সোশ্যাল মিডিয়ার স্টার একজন। লোকের ঘরে ঘরে বাজছে জনপ্রিয় বাদাম সং রিমিক্স। এই গানের জনপ্রিয়তা এতটাই যে কয়েক মাস বাদেও সোশ্যাল মিডিয়াতে এখনো এই গানের ভিডিও ভাইরাল হয়ে থাকে।

সম্প্রতি একদল স্কুলের পড়ুয়ার একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে যার ব্যাকগ্রাউন্ড মিউজিক কাঁচা বাদাম। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে স্কুল ড্রেস পরা কয়েকজন ছাত্র একটি রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছেন। হঠাৎ করেই এক যুবক কাঁচা বাদামের তালে তাল মিলিয়ে সিগনেচার স্টেপ করতে থাকে। তা দেখে অন্যান্য যুবকরাও তাতে তাল মেলান। এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে আসার সাথে সাথেই ব্যাপক ভাইরাল হয়ে যায়।

Advertisement

এই ভাইরাল ভিডিওটি ইনস্টাগ্রামে পোস্ট করে জনপ্রিয় পেজ RVCJ। ভিডিওতে নেটিজেনরা রীতিমতো লাইক কমেন্টের বন্যা বইয়ে নিয়েছেন। কেউ কমেন্ট করে লিখেছেন, “মেয়েদের থেকে তো ভালই করছে এই ছেলেগুলো।” আবার কেউ কমেন্ট করে লিখেছেন, “পরীক্ষা পাস হয়ে যাওয়ার আনন্দ নাকি!” আবার নেটিজেনদের একাংশ ওই স্কুলছাত্রদের প্রশংসা করে বলেছেন, “শাবাশ বেটা বারিয়া।” আপনি যদি এখনও ভিডিওটি না দেখে থাকেন, তাহলে অবশ্যই দেখে নিন।

Related Articles

Back to top button