অফবিট

ফের রাস্তায় মোমবাতি নিয়ে মিছিল একদল মানুষের, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

×
Advertisement

শ্রেয়া চ্যাটার্জি – সত্যিই মানুষ এক আজব জীব। প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদী বলেছিলেন আজ রাত্রিবেলা নটার সময় প্রত্যেকের যে যার বাড়ির বারান্দা থেকে অথবা ছাদ থেকে প্রদীপ, মোমবাতি কিংবা ফোনের ফ্লাশ লাইট অথবা টর্চ জ্বালাবেন ঘরের আলো নিভিয়ে দিয়ে। কিন্তু একদল মানুষ যেন সেসব কথা কে অগ্রাহ্য করে মোমবাতি নিয়ে মিছিল করতে বেরিয়েছেন। দেখে নিন তার ভিডিওটি।

Advertisement

করোনা ভাইরাসের জন্য আমরা প্রত্যেকেই এখন লকডাউন মেনে নিয়েছি, এই ভাইরাস থেকে রেহাই পাওয়ার একমাত্র লক্ষ্য হলো সামাজিক দূরত্ব বজায় রাখা। তাই জন্যই মোদি প্রত্যেককে যে যার বাড়ি থেকে এমন কাজটি করতে বলেছিলেন। কখনোই উনি জটলা করে একসঙ্গে সবাই মিলে মোমবাতি নিয়ে হাঁটতে বলেননি।

Advertisement

তবে এমনটা যে কিছু মানুষ করবেন এ অভিজ্ঞতা আমাদের আগেও আছে। যেদিনকে মোদির শাঁখ বাজাতে, ঘণ্টা বাজাতে মানুষকে অনুরোধ জানিয়েছিলেন সেদিন কেও দেখা গিয়েছিল মানুষ জটলা বেঁধে একসঙ্গে থালা-বাটি বাজাচ্ছেন। রাস্তায় হল্লা করতে বেরিয়ে পড়েছেন। একই ছবি দেখা গেল আজকের রাস্তাতেও। এরপরেও একটাই প্রশ্ন মানুষ কবে বুঝবে? কিন্তু একটা জিনিস কিছুতেই বোঝা যাচ্ছে না তারাই মোমবাতি গুলি নিয়ে কোথায় যাচ্ছেন? কিছুদিন পরে যখন নিজেদের ফটোর সামনে মোমবাতি দেওয়ার একটা লোক থাকবে না তখন কি বোধোদয় হবে?

Related Articles

Back to top button