নিউজ

মধ্যপ্রদেশে ধর্ষণের শিকার ১৬ বছরের তরুণী, গ্রেফতার ১

Advertisement

সারা দেশ ইতিমধ্যেই উত্তাল হয়ে রয়েছে হাথরস কাণ্ডে এবার আবারো ধর্ষণের অভিযোগ উঠল ২২ বছরের যুবকের বিরুদ্ধে। মধ্যপ্রদেশের ১৬ বছরের এক কিশোরীকে ধর্ষণ করার অভিযোগে অভিযুক্ত অঙ্কিত রাওয়াতকে পুলিশ গ্রেফতার করেছে।  জানা গিয়েছে বৃহস্পতিবার রাতে একটি পার্টি থেকে বাড়ি ফিরছিলেন কিশোরী। অঙ্কিত এবং তার বন্ধু মিলে ওই তরুণীকে অপহরণ করে ধর্ষণ করে।  পরে ধারালো ছুড়ি দিয়ে ওই তরুণীর গোপনাঙ্গ ক্ষতবিক্ষত করে ওই দুই জন। আশঙ্কাজনক অবস্থায় ওই তরুণীকে হাসাপাতালে ভর্তি করা হলেও তার অবস্থা অত্যন্ত সংকটজনক। এই নিয়ে একের পর এক বহু পৈশাচিক ঘটনাই প্রকাশ্যে এসেছে।

প্রসঙ্গত, গত ১৪ সেপ্টেম্বর উত্তর প্রদেশের হাথরসে ওই যুবতীকে ধর্ষণ করে খুন করা হয়। এই নিয়ে এখন এমনিতেই সারা উত্তরপ্রদেশ তোলপাড়। ঘটনার সপ্তাহ দুই পর মঙ্গলবার ভোরে দিল্লির সফদরজং হাসপাতালে যুবতীর মৃত্যু হয়৷ এর পরেই সারা ভারত জুড়ে তীব্র প্রতিক্রিয়া শুরু হয়৷ নির্যাতিতার মৃত্যুর পরিবারের আপত্তি অগ্রাহ্য করেই এ দিন ভোরে ওই যুবতীর দেহ সৎকার করে দেয় উত্তরপ্রদেশ পুলিশ।

হাথরস নিয়ে প্রতিদিনই উঠে আসছে নানা তথ্য, এবার চার অভিযুক্ত ধর্ষণ নিয়ে নতুন তথ্য দিয়েছে। তাঁদের মতে ধর্ষণ নয়, অনার কিলিংয়ের শিকার হয়েছে ১৯ বছরের ওই দলিত তরুণী। এরই মধ্যে ফরেনসিক রিপোর্টের উল্লেখ করে যোগী রাজ্যের পুলিশের দাবি, তরুণীকে ধর্ষণ করা হয়নি।

অন্যদিকে এই বিষয় মানতে নারাজ উত্তরপ্রদেশের আলিগড় মুসলিম ইউনিভার্সিটির জওহরলাল নেহরু মেডিক্যাল কলেজ হাসপাতালের সিএমও। ধর্ষণের অভিযোগের ১১ দিন পরে ওই তরুণীর নমুনা সংগ্রহ করা হয়েছিল। এতদিন পরে ধর্ষণের প্রমাণ পাওয়া সম্ভব নয়। ফলত ধর্ষণ হয়েছে কিনা তাও বোঝা সম্ভব নয়। অন্য দিকে পরিবার বলছে গণধর্ষণ করে খুন হয়েছে ওই তরুণীর।

Tags

Related Articles

Back to top button