×
ভাইরাল & ভিডিও

কান ঘেঁষে বেরিয়ে গেল রাজধানী এক্সপ্রেস, গুঁড়িয়ে যায় বাইক! অল্পের জন্য বাঁচলেন আরোহী, ভাইরাল ভিডিও

Advertisement

ধেয়ে আসছে ট্রেন। বাইক ফেলে পালানোর চেষ্টা করেও কোমরে হালকা চোট বাইক আরোহীর। সেকেন্ডের তফাতে প্রাণে বাঁচলেন ঐ বাইক আরোহী। মুম্বাইয়ের কোন একটি রেল ক্রসিংয়ের ঘটনাটি এটি। সম্প্রতি সিসিটিভির এই ভিডিও রীতিমত ভাইরাল হয়েছে। বেশিরভাগ মানুষ এই ভিডিওটি দেখে রীতিমতো শিউরে উঠেছেন।

Advertisement

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে এক ব্যক্তি রেল ক্রসিংয়ের গেট বন্ধ থাকা সত্বেও এক বাইক আরোহী পার করছিলেন রেলগেট। আর রেললাইন পার করতে গিয়েই এমন ভয়ানক ঘটনার সম্মুখীন হতে হয়েছে ঐ বাইক আরোহীকে। রাজধানী এক্সপ্রেস দ্রুতগতিতে ছুটে আসে আসছে তার দিকে, বিষয়টি শেষমুহূর্তে লক্ষ্য করেন ঐ বাইক আরোহী। লক্ষ্য করার পর তার হাতে বিশেষ সময় ছিল না তিনি বাইক লাইনে ফেলে প্রাণে বাঁচতে সেখান থেকে পালাতে গেলও কোমরে হালকা চোট লাগে তার। ট্রেনের ধাক্কায় গুঁড়িয়ে যায় বাইক। বলাই বাহুল্য, একেবারে মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন তিনি।

Advertisement

সেখানে থাকা সিসিটিভির মাধ্যমেই ঘটনাটি প্রকাশ্যে এসেছে সকলের। এই ভিডিওটি নেটমাধ্যমে শেয়ার হওয়া মাত্রই রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে। সিসিটিভির ফুটেজ অনুযায়ী এই ভিডিওটি ১২’ই ফেব্রুয়ারি দুপুরবেলা ঘটেছে। সম্প্রতি এই ভিডিওটি যিনি সোশ্যাল মিডিয়ার পাতায় পোস্ট করেছেন তিনি এই ভিডিওটির সাথে আরো একটি ভিডিও জুড়ে দিয়েছেন। সেখানেও একই ধরনের আরো একটি ঘটনা দেখা যাচ্ছে। ভিডিওটি ২০২১’এর ২৪’শে ফেব্রুয়ারির ঘটনা। ঘটনাটি রাজমুন্দ্রি স্টেশনের কাছে একটি রেল ক্রসিংয়ের।

সম্প্রতি এই দুটি ভিডিও দেখার পর থেকেই নেটিজেনদের বেশিরভাগ ঐ দুই বাইক আরোহীকে দোষারোপ করেছেন। কেউ কেউ বলেছেন তাদের বাস্তব বোধটুকু নেই। কেউ বলেছেন নিয়ম লঙ্ঘন করেছেন তারা তাদের উপযুক্ত শাস্তি হওয়া উচিৎ। আবার কেউ রেল গার্ডের ধরেছেন। স্বভাবতই প্রত্যেকটি রেলগেটের ক্রসিংয়ে একজন কিংবা একাধিক রেল গার্ড উপস্থিত থাকেন। কিন্তু দুটি ভিডিওর ক্ষেত্রেই কোন রেল গার্ডকে উপস্থিত থাকতে দেখা যায়নি বা তাদের বাধা দিতে দেখা যায়নি।

Related Articles

Back to top button