×
ভাইরাল & ভিডিও

Viral: ‘ডোলা রে ডোলা’, দুর্দান্ত বেলি ড্যান্স দেখিয়ে নেটদুনিয়ায় ঝড় তুললেন সুন্দরী যুবতী, রইল ভিডিও

ভিডিওটিতে ইতিমধ্যেই প্রায় ৬০ হাজারের কাছাকাছি মানুষ লাইক করেছেন

Advertisement

বর্তমান যুগে প্রত্যেকের জীবনের অবিচ্ছেদ্য অঙ্গ হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া এবং ইন্টারনেট পরিষেবা। আজকালকার দিনে আট থেকে আশি সকলের কাছে স্মার্টফোন আছে। প্রযুক্তির সাথে পাল্লা দিয়ে চলতে গিয়ে বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। ফেসবুক, ইনস্টাগ্রাম ইত্যাদি জনপ্রিয় সোশ্যাল মিডিয়া সাইটে বিভিন্ন ধরনের ভিডিও পাওয়া যায়। অনেকেই আজকাল সোশ্যাল মিডিয়াতে নিজের প্রতিভা প্রদর্শন করে। প্রতিদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছু না ভাইরাল হয়। সম্প্রতি ভাইরাল হয়েছে এক যুবতীর বেলি ডান্সের ভিডিও।

Advertisement

আগেকার দিনে নিজের প্রতিভা প্রদর্শনের জন্য অনেক খরচ করতে হত বা মঞ্চে উপস্থাপন করার জন্য সঠিক সুযোগের অপেক্ষা করতে হত। কিন্তু এখন মুশকিল-আসান করেছে সোশ্যাল মিডিয়া। বাড়িতে বসেই মোবাইলের মাধ্যমে ভিডিও বানিয়ে নিজের প্রতিভা দেশ থেকে দেশান্তরে ছড়িয়ে দেওয়া যায়। সোশ্যাল মিডিয়ার পক্ষে একটি ভিডিওকে বিশ্বের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে দিতে সময় লাগে মাত্র কয়েক সেকেন্ড। আর এই কারণের জন্যই সোশ্যাল মিডিয়াতে ভিডিও বানিয়ে রাতারাতি স্টার হয়ে গিয়েছেন অনেক সাধারণ মানুষ।

সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গিয়েছে এক যুবতী অসম্ভব সুন্দর কায়দায় জনপ্রিয় হিন্দি গান, “ডোলা রে ডোলা” বেলি ডান্স করছে। তাঁর পরনে রয়েছে লাল ব্লাউজ ও লাল রঙের লং ঘাগড়া। পুরনো হিন্দি গানের তালে তাল মিলিয়ে পাশ্চাত্য ডান্স ফরমেট বেলি ডান্স করে সকলকে অবাক করে দিয়েছে ওই যুবতী। আসলে এই বেলি ড্যান্স আগে বিদেশে বেশি প্রাধান্য পেত। কিন্তু বর্তমান সময়ে অনেকেই প্রশিক্ষণ নিয়ে এমন কঠিন নৃত্যকলায় পারদর্শী হয়ে উঠেছে। সেই কঠিন নাচ এত সুন্দরভাবে উপস্থাপন করার জন্য প্রশংসা পেয়েছেন ওই যুবতী।

Advertisement

ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করার সাথে সাথেই তা ব্যাপক ভাইরাল হয়ে যায়। ভাইরাল ভিডিওর যুবতীর ছিপছিপে গড়ন, উন্মুক্ত নাভি এবং সেইসাথে কিলার এক্সপ্রেশন উষ্ণতা বাড়িয়েছে নেটদুনিয়ার। ভিডিওটিতে ইতিমধ্যেই প্রায় ৬০ হাজারের কাছাকাছি মানুষ লাইক করেছেন। এছাড়া অগুনতি মানুষ কমেন্ট করে ওই যুবতী নৃত্যশৈলীর প্রশংসায় পঞ্চমুখ হয়েছে। যুবতীর নাচের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ার সেন্সেশন।

Related Articles

Back to top button