×
ভাইরাল & ভিডিও

Viral: বয়স সংখ্যা মাত্র! তরুণ যুবকের সাথে দুর্দান্ত নাচ করে ভাইরাল ৮০ বছরের বৃদ্ধ, রইলো ভিডিও

ভিডিও পোস্ট হতেই তা রাতারাতি ভাইরাল হয়ে যায়

Advertisement

বর্তমান যুগে প্রযুক্তির যত উন্নতি হচ্ছে ততই স্মার্টফোন ব্যবহারের প্রবণতা বেড়ে যাচ্ছে। আর হবে নাই বা কেন। ডিজিটাল দুনিয়ার সাথে পাল্লা দিয়ে চলতে গেলে ইন্টারনেট পরিষেবা এবং স্মার্টফোন অত্যাবশ্যকীয় হয়ে পড়ছে দিনে দিনে। ইন্টারনেটের দুনিয়াতে তরুণ প্রজন্ম মন দিয়েছে শর্ট ভিডিও বানানোতে। অনেকেই বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইটে শর্ট ভিডিও পোস্ট করে রাতারাতি স্টার হয়ে গেছে। অনেকের রুজি-রুটির মাধ্যম এই সোশ্যাল মিডিয়ার শর্ট ভিডিও। বলা যেতে পারে, সিংহভাগ তরুণ প্রজন্ম এখন ইনস্টাগ্রাম রিলের দিওয়ানা।

Advertisement

সোশ্যাল মিডিয়াতে কোনকিছু ভিডিও হঠাৎ করে ভাইরাল হয়ে যাওয়া আশ্চর্য নয়। আসলে এই সোশ্যাল মিডিয়া এমন একটি প্লাটফর্ম যেখানে কোনো ভিডিও পোস্ট করলে তা নেটিজেনদের ভালোবাসায় চোখের পলকে বিশ্বজুড়ে ছড়িয়ে পড়তে পারে। ভিডিও বানিয়ে লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যাওয়া যায়। অনেকেই বিভিন্ন নাচের বা গানের ভিডিও বানিয়ে থাকেন। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি নাচের ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যা দেখে অবাক হয়ে গিয়েছেন অনেকেই।

কথায় রয়েছে, “বয়স একটা সংখ্যা মাত্র।” এতদিন পর কথাটির যথার্থতা প্রমাণ করল একটি ভাইরাল রিল ভিডিও। ভিডিওতে দেখা গিয়েছে, রাস্তার মাঝে এক তরুণ যুবকের সাথে সালমান খানের জনপ্রিয় গান, ‘ও হো জানে জানা’ গানে তুমুল নাচ করছেন এক বয়স্ক লোক। তাঁর বয়স ৮০ এর কাছাকাছি হবে। তাঁর পরনে রয়েছে অতিসাধারণ ধুতি পাঞ্জাবি। সে যুবকের সাথে তালে তাল মিলিয়ে দুর্দান্ত পারফরম্যান্স দিয়েছেন। উপস্থিত দর্শকরা তো বৃদ্ধের নাচ দেখে অবাক হয়ে গিয়েছেন। আসলে যেই বয়সে অনেকেই ঠিকমতো হাঁটাচলা করতে পারে না, সেই বয়সে ওই বৃদ্ধ নানা অঙ্গভঙ্গি করে দুর্দান্ত নাচ করে সকলকে অবাক করে দিয়েছে।

Advertisement

ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আসতেই তা ব্যাপক ভাইরাল হয়ে যায়। ভিডিওটিকে পোস্ট করে “আই এম তরুণ ৮” নামক একটি ইনস্টাগ্রাম পেজ। নেটিজেনরা ইতিমধ্যেই ভিডিওতে লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দিয়েছেন। অনেকেই কমেন্ট করে বলেছেন যে মনের আনন্দের জন্য বয়স কখনো বাধা হয়ে দাঁড়াতে পারে না বা অনেকের মতে এই বৃদ্ধ প্রমাণ করে দিলেন ইচ্ছাশক্তি থাকলে বয়স সংখ্যা মাত্র। ইতিমধ্যেই ভিডিওটি ১ লাখ ২৪ হাজার মানুষ লাইক করেছেন।

Related Articles

Back to top button