ভাইরাল & ভিডিও

Viral: একসাথে পাঁচটি কুকুরের কামড় খেয়ে বাজেভাবে জখম অবস্থায় হাসপাতালে ভর্তি চার বছরের বাচ্চা, দেখে শিউরে উঠেছে নেটজনতা

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার যুগে প্রতিমুহূর্তে কিছু না কিছু ভাইরাল হচ্ছে। বলাই বাহুল্য, এই সোশ্যাল মিডিয়ার যুগে পৃথিবীটা খুব ছোট হয়ে গিয়েছে মানুষের কাছে। পৃথিবীর যেকোন প্রান্তে বসে যেকোন ঘটনার সাক্ষী থাকতে পারে মানুষ। তাদের মধ্যে এমন কিছু ভিডিও থাকে যা দেখে রীতিমত শিউরে উঠতে হয় সকলকে। সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

ভাইরাল হওয়া ভিডিওর শুরুতেই দেখা গিয়েছে একটি চার বছরের বাচ্চা মেয়ে ফাঁকা গুলি দিয়ে দৌড়ে দৌড়ে এগিয়ে আসছে। তার পেছনে পেছনে দৌড়ে আসছে পাঁচটি কুকুর। ফাঁকা রাস্তায় কারোর না থাকার সুযোগেই বাচ্চাটিকে ঘিরে ধরে কুকুরগুলি। সেই সময় বাঁচার চেষ্টায় চিৎকার করছিল ঐ চার বছরের বাচ্চাটি। কিন্তু হঠাৎ করেই কুকুরের ধাক্কাতেই রাস্তার উপর পড়ে যায় বাচ্চাটি। আর তারপরেই তার উপর রীতিমতো ঝাঁপিয়ে পড়ে পাঁচটি কুকুর। রীতিমতো তার হাতে-পায়ে, মাথায়-গায়ে কামড়াতে থাকে তারা। কুকুরের এত আওয়াজ শুনে অন্যদিক থেকে একটি লোক ছুটে এসে পাথর ছুঁড়ে তারায় তাদের।

ঐ ব্যক্তি এসে এমন ঘটনা দেখে নিজেই চমকে গিয়েছিলেন। তিনি যদি না আসতেন তাহলে হয়তো সেদিনই ওখানেই মরে যেতে বাচ্চাটি। বর্তমানে ঐ চার বছরের বাচ্চাটিকে গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তার বর্তমান অবস্থা ঠিক কি তা এখনো জানা যায়নি। শনিবার এই ঘটনাটি ঘটনাটি ভোপালের অঞ্জলি বিহার কলোনিতে ঘটেছে। ‘টাইমস অফ ইন্ডিয়া ভোপাল’এর ভেরিফাইড টুইটার অ্যাকাউন্ট থেকে এই ভয়ানক ভিডিওটি শেয়ার করা হয়েছে। ঐ এলাকার সিসিটিভি থেকেই এই ফুটেজ পাওয়া গিয়েছে। আপাতত এই ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল। এমন ভিডিও দেখে সাধারণ মানুষ রীতিমতো শিউরে উঠছেন। সকলেই বাচ্চাটির দ্রুত সুস্থ হয়ে ওঠার কামনা করছেন।

Related Articles

Back to top button