টেক বার্তা

Jio কে টেক্কা! ৪৪৭ টাকায় ৫০ জিবি ডেটার বাম্পার প্ল্যান আনল VI

Jio কে টেক্কা দিতে ৪৪৭ তে ৫০ জিবি ডেটাপ্যাকের প্ল্যান আনল Vi ও Airtel, থাকছে না কোনো দৈনিক ডেটা লিমিট

সম্প্রতি ৪৪৭ টাকায় ৫০ জিবির প্রিপেইড রিচার্জ প্ল্যান এনেছে Reliance Jio। এবার তাকে টেক্কা দিতে মাঠে নামল Vi ও Airtel সংস্থা। এই রিচার্জ প্ল্যানে 60 দিনের ভ্যালিডিটিতে গ্রাহকরা পাবেন 50 জিবি ডেটা। থাকছে না কোনো দৈনিক ডেটালিমিট।50 জিবি ডেটা ছাড়াও যে কোনো প্রান্তে আনলিমিটেড ফোনকলের পরিষেবা দিচ্ছে Vi। দিনপ্রতি 100 টি এস‌এম‌এস ফ্রি থাকছে গ্রাহকদের জন্য। এছাড়াও Vi Movies & TV- তে ফ্রি অ্যাকসেস পাবেন ইউজাররা। এখানে সিনেমার পাশাপাশি রয়েছে অরিজিনাল কনটেন্ট। দেখা যাবে খবর‌ও।

প্রায় কাছাকাছি পরিষেবা অফার করছে Airtel telecom সংস্থাও। তবে Airtel য়ের প্ল্যানটির খরচ পড়বে 456 টাকা। 60 দিনের ভ্যালিডিটিতে 50 জিবি ডেটা পাবেন গ্রাহকেরা। সঙ্গে আনলিমিটেড ফোনকলের পরিষেবা। দিনপ্রতি 100 টি করে এস‌এম‌এস ছাড়াও থাকছে Amazon Prime ভিডিয়োর মোবাইল এডিশনে ফ্রি ট্রায়ালের সুযোগ। পাশাপাশি Wink music এবং Airtel Extreme Premium অ্যাকসেসের সুযোগও পাবেন গ্রাহকেরা। এছাড়াও Hellotune য়ের মাধ্যমে একেবারে বিনামূল্যে পছন্দের গান কলারটিউনে সেট করতে পারবেন ইউজার।

প্রসঙ্গত, Jio র ৪৪৭ ফ্রিডম প্ল্যানে‌ও 60 দিনের ভ্যালিডিটিতে ৫০ জিবি ডেটা পাওয়া যাচ্ছে। রোজ ১০০ এসএমএস, যে কোনও নেটওয়ার্কে কলিং, জিও অ্যাপস ব্যবহারের সুযোগ রয়েছে। তবে Jio প্রায়ই নিয়ে আসতে থাকে এই ধরনের একের পর এক প্ল্যান। সেই সমস্ত প্ল্যানে থাকে বিভিন্ন ধরনের সুযোগ সুবিধা, যা গ্রাহকরা খুব কম টাকা খরচ করে ও পেয়ে থাকেন।

Related Articles

Back to top button