টেক বার্তা

বাম্পার অফার! Hyundai এর এই গাড়ির ওপর পেয়ে যান ১.৫ লক্ষ টাকার ছাড়

×
Advertisement

অতিমারী করোনা গোটা বিশ্বকে বিশৃঙ্খল করে ফেলেছিল। এর‌ প্রভাব যদি সবচেয়ে বেশী কোথাও পড়ে থাকে,তা হল অর্থনীতি।গোটা বিশ্বের অর্থনীতির চাকা কার্যত থেমেই গিয়েছিল একপ্রকার।তবে সংক্রমণের হার কমার সাথে সাথে সেই চাকাও সচল‌ হচ্ছে ধীরে ধীরে। এবার নিজেদের গুছিয়ে বিশ্ববাজারে ব্যবসা করতে নামল Hyundai ব্র্যান্ড। ক্রেতাদের আকর্ষণ বাড়াতে চোখধাঁধানো অফার নিয়ে হাজির হয়েছে এই ব্র্যান্ড।চলতি মাসে বেশ‌কিছু মডেলের গাড়ি কিনলে মিলতে পারে ১.৫ লক্ষ টাকা অবদি ছাড়।

Advertisement

Hyundai i20, Santro, Grand i10 NIOS, i20, এবং Aura র মতো জনপ্রিয় মডেলে গাড়ির উপর আকর্ষনীয় অফার প্রয়োগ করেছে সংস্থাটি।তবে এই ছাড় পাবেন শুধু অটোমোবাইল জায়েন্টরা। ভোক্তাদের জন্য সরাসরি কোনো অফার দেওয়া হয়নি। সংস্থার অন্যান্য মডেরগুলিতে কর্পোরেট ছাড়ের পাশাপাশি এক্সচেঞ্জ বোনাসের সুবিধাও মিলবে। উল্লেখ্য,Hyundai-এর ucson, Verna, Creta, Venue এবং Elantra এই মডেগুলিকে ছাড়ের অন্তর্ভুক্ত করা হয়নি।

iMT Turbo ভার্সানের i20-তে ১৫,০০০ টাকা অবদি সর্বাধিক সুবিধা মিলবে। এছাড়াও, এই সংস্করণের গাড়িগুলিতে কোনও অতিরিক্ত চার্জ ছাড়াই ১২,৯৯৯ টাকার ৫ বছরে ৬০,০০০ কিলোমিটার ওয়ারেন্টি পাওয়া যাবে। তবে নগদ ছাড় কিছু মিলছে না। standard Era ভার্সনে ২৫,০০০ টাকা পর্যন্ত মোট সুবিধা পাওয়া যাবে। এই মডেলের অন্যান্য সংস্করণগুলিতে ৩৫,০০০ টাকা পর্যন্ত সংযোজনীয় সুবিধা এবং ২০,০০০ টাকার নগদ ছাড় থাকবে।

Advertisement

CNG-এর বিকল্পগুলি কোনও নগদ সুবিধা ছাড়াই ১৫,০০০ টাকা পর্যন্ত ছাড় মিলবে। মডেলটির turbo ভার্সনটির Grand i10 NIOS পোর্টফোলিওতে ৫০,০০০ টাকা পর্যন্ত সর্বাধিক সুবিধা মিলবে, পাশাপাশি সর্বোচ্চ ৩৫,০০০ টাকার নগদ ছাড়ও পাবেন ক্রেতারা। Grand i10 NIOS-এর মতো Aura-তেও থাকছে ৫০,০০০ টাকার অফার। হপ্রসঙ্গত, দক্ষিণ কোরিয়ার অটোমোবাইল জায়ান্টের Kona Electric ইতিমধ্যেই এই সুবিধা লাভ করেছে। তারা সর্বাধিক দেড় লক্ষ টাকা নগদ ছাড় পেয়ে গিয়েছে।

Related Articles

Back to top button