কলকাতানিউজপলিটিক্সরাজ্য

শোভন-বৈশাখী পর সব‍্যসাচী দত্ত কি বিজেপি তে? দেখে নিন!

Advertisement
Advertisement

রাজীব ঘোষ : দিল্লিতে বিজেপিতে যোগ দিতে চলেছেন তৃণমূল কংগ্রেসের আরেক বিধায়ক। শুধু কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় নন, সূত্রের খবর দিল্লিতে শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে রাজ‍্যের শাসকদল তৃণমূল কংগ্রেসের বিধায়ক ও বিধাননগরের প্রাক্তন মেয়র সব‍্যসাচী দত্ত বিজেপিতে যোগ দিতে চলেছেন। দীর্ঘদিন ধরেই এই দুইজন গুরুত্বপূর্ণ তৃণমূল বিধায়ককে নিয়ে জল্পনা চলছিল।

Advertisement
Advertisement

সব‍্যসাচী দত্ত একাধিক বার তৃণমূলের বিরুদ্ধে বিভিন্ন সময়ে নানা মন্তব্য করে দলকে যথেষ্ট অস্বস্তিতে ফেলেছেন। শোভনকে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বহু চেষ্টা করেছিলেন দলে ফিরিয়ে নেওয়ার জন্য।কিন্তু শোভন বিধানসভার স্ট‍্যান্ডিং কমিটি থেকে ইস্তফা দিয়ে বুঝিয়ে দিয়েছিলেন তিনি আর কখনোই তৃণমূলে ফেরত যেতে চাইছেন না।

Advertisement

এদিকে সব‍্যসাচী দত্ত মেয়র পদে ইস্তফা দেওয়ার পর থেকেই রাজনৈতিক মহলে জোরালো জল্পনা শুরু হয়েছিল তিনি আদৌ বিজেপিতে যোগ দেবেন নাকি নীরব থেকে যাবেন।তবে সম্ভবত সব জল্পনার অবসান হতে চলেছে বলে মনে করা হচ্ছে।যদি একসঙ্গে তৃণমূল কংগ্রেসের এই গুরুত্বপূর্ণ দুই বিধায়ক বিজেপিতে যোগদান করেন, সেটা এই মূহুর্তে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে যথেষ্ট সমস্যাজনক অবস্থা তৈরী করবে।

Advertisement
Advertisement
Advertisement

Related Articles

Back to top button