বিনোদনবলিউড

আকাঙ্খা দুবে এবং সমর সিংয়ের ‘পালং টড’ রোম্যান্স, অভিনেত্রীর কিলার এক্সপ্রেশনে ঘায়েল পুরুষ ভক্তরা (VIDEO)

কোটি কোটি মানুষ ইতিমধ্যেই এই ভাইরাল ভিডিওটি দেখেছেন

Advertisement
Advertisement

ডিজিটাল মাধ্যমে বিনোদন আজকাল টপ ট্রেন্ডি। টিভি বা রেডিওর ব্যবহার প্রায় বিলুপ্তির পথে। সেই জায়গায় জায়গা করে নিয়েছে ইউটিউব। এতে বিভিন্ন ধরনের বিনোদনমূলক ভিডিও ভাইরাল হয়ে থাকে। আজকাল ইউটিউব ট্রেন্ডিং তালিকায় উঁকি মারলেই দেখা মেলে বিভিন্ন ভোজপুরি মিউজিক ভিডিওর। আর এই ভিডিও ইন্টারনেটে এলেই তাতে লাইক ও কমেন্ট করে ভরিয়ে দেন নেটিজেনরা। এই ভোজপুরি ইন্ডাস্ট্রির তারকারাও আজকাল ব্যাপক জনপ্রিয় হয়ে যাচ্ছেন। এমনই এক জনপ্রিয় তারকা হলেন আকাঙ্খা সিং। তাঁর কিলার এক্সপ্রেশনের ফ্যান লক্ষ লক্ষ মানুষ।

Advertisement
Advertisement

বেশিরভাগ সময় এই ভোজপুরি মিউজিক ভিডিওগুলি ইউটিউবে সুপার ট্রেন্ডিং হয়ে ওঠে। এক একটি ভিডিওতে লাইক ও কমেন্ট এর সংখ্যা দেখলে চক্ষু চড়কগাছ হতে বাধ্য আপনার। সেরকমই বিভিন্ন ভাইরাল ভিডিওতে নিজের উজ্জ্বল উপস্থিতি দিয়েছেন ভোজপুরী অভিনেত্রী আকাঙ্খা সিং। সম্প্রতি একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যাতে আকাঙ্খার সাথে তুমুল নাচ করেছেন সমর সিং।

Advertisement

আকাঙ্খা দুবে ও সমর সিংয়ের সবচেয়ে হিট ভোজপুরি মিউজিক ভিডিও নিয়ে আজকের এই প্রতিবেদন। এই ভাইরাল মিউজিক ভিডিওর নাম, ‘করভাতিয়া’। এই ভিডিওতে বেশ গ্ল্যামারাস লাগছিল অভিনেত্রীকে। পাশাপাশি তারকা জুটির রোমান্স মন জয় করে নিয়েছে সকলের। এই ভিডিওটি কোটি কোটি মানুষ দেখেছেন ও তাতে লাইক দিয়েছেন। ভাইরাল ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button