বিনোদনগরমা গরমবলিউডভোজপুরি

(Bhojpuri) শোয়ার ঘরে স্বল্প বসনা মোনালিসা, ফুল মুডে পদন সিং, ভিডিও দেখলে রাতের ঘুম উড়বে

×
Advertisement

বিখ্যাত ভোজপুরি অভিনেত্রী মোনালিসা আজকাল সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়ে উঠছেন। সম্প্রতি তার একটি গানের ক্লিপ এবং কিছু হট ছবিও ইন্টারনেটে ঝড় তুলছে। ভাইরাল হওয়া এই গানে মোনালিসাকে শোবার ঘরে পবন সিংয়ের সঙ্গে প্রচণ্ড রোমান্স করতে দেখা যায়।

Advertisements
Advertisement

তবে মোনালিসার এই অবতার দেখে মানুষও চমকে উঠতে শুরু করে দিয়েছে। ভাইরাল হওয়া এই গানটির কথা ইতিমধ্যে অনেকেই হয়তো জানে। ভোজপুরি সিনেমার ‘মুয়াই দাহলা রাজাজি’ গানে নায়ক নায়িকা দুজনকেই বেশ রোমান্টিক হতে দেখা যায়। পাওয়ার স্টার পবন সিংকে মোনালিসার সঙ্গে দারুণ রোম্যান্স করেছেন ভাইরাল হওয়া এই গানের ভিডিওতে।

Advertisements

মোনালিসার এই ভাইরাল গানের কথা যদি বলা হয় তাহলে ‘মুয়াই দেহলা রাজাজি’ টি-সিরিজ হামার ভোজপুরি নামে একটি ইউটিউব চ্যানেলে আপলোড করা হয়েছে। এই গানটি ভোজপুরি ছবি সাইয়ান জি দিলওয়া মাগেলার। এখন পর্যন্ত গানটি দেখেছেন এক কোটিরও বেশি মানুষ। আর মন্তব্য করেছেন দুই লাখেরও বেশি মানুষ।

Advertisements
Advertisement

এই গানের কথা দিয়েছেন কল্পনা, যা পরিচালনা করেছেন রাজেশ গুপ্তা। আপনিও যদি এই ভাইরাল গানটি শুনতে চান বা উপভোগ করতে চান তবে নীচে আপনি ভিডিওটির লিঙ্ক পেয়ে যাবেন। সেখান থেকে আপনি এই ভিডিওটি দেখতে পারেন এক ক্লিকেই।

Related Articles

Back to top button