বলিউডবিনোদন

HOT Web Series: বিনামূল্যে দেখুন রোমান্সে ভরপুর নতুন ওয়েব সিরিজ, এমন দৃশ্য আছে

×
Advertisement

বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের।

Advertisements
Advertisement

তবে এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। এক একটি ওয়েব সিরিজে লজ্জার সমস্ত সীমা লঙ্ঘন করা হয়। সম্প্রতি ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে ডিজে মুভিপ্লেক্স প্ল্যাটফর্মের একটি নতুন ওয়েব সিরিজ।

Advertisements

Advertisements
Advertisement

আসলে ডিজেমুভিপ্লেক্স নামক একটি প্লাটফর্ম থেকে একটি ওয়েব সিরিজের ট্রেলার রিলিজ করা হয়েছে, যার নাম “বাবুজি ঘর পার হে পার্ট ২″। সিরিজটির ট্রেলার রিলিজ হওয়ার মুহূর্তের মধ্যেই তা দর্শকদের মধ্যে ব্যাপক জনপ্রিয় হয়ে গেছে। প্রথম পর্বের সাফল্যের পর এই পর্বও যে সুপারহিট হবে, তা আর বুঝতে বাকি নেই।

নতুন ওয়েব সিরিজের গল্প অনুসারে একটি বাড়িতে বিবাহিত মহিলা,তার স্বামী ও অন্ধ শ্বশুর থাকে। তার শ্বশুর বাড়ির কাজের মেয়ের সাথে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়, আর বাড়ির বৌমা তা দেখে ফেলে। এমতবস্থায় বাড়ির বৌমা সেই কাজের মেয়েটিকে বলে তার স্বামীর সাথে একই কাজ করতে। অন্যদিকে সে আবার তার শ্বশুরের সাথেও শারীরিক সম্পর্কে লিপ্ত হয়। এরপর কি হয়েছে জানতে আপনাকে ওয়েব সিরিজটি দেখতে হবে।

Related Articles

Back to top button