টেক বার্তা

এয়ারটেলের দুটো সেরা নেট রিচার্জ প্ল্যান, বাড়ি বসে যে কোনো অনলাইন কাজ হবে ঝট করে

×
Advertisement

এয়ারটেল তার গ্রাহকদের জন্য সব সময় নতুন প্ল্যান নিয়ে আসে। আপনি যদি ছাত্র হন বা আপনি বাড়ি থেকে কাজ করেন তবে আপনার আরও ডেটার প্রয়োজন হবে। এয়ারটেলের কিছু প্রিপেইড প্ল্যানে গ্রাহকদের ৬০ জিবি পর্যন্ত ডেটা দেওয়া হচ্ছে। কোম্পানির প্রচুর প্রিপেইড প্ল্যান রয়েছে যা দীর্ঘ মেয়াদ এবং অতিরিক্ত ডেটা নিয়ে আসে।

Advertisements
Advertisement

এয়ারটেলের নতুন ৪৮৯ টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যান আপনাকে ৫০ জিবি ডেটা দেয়। এই প্ল্যানের ভ্যালিডিটি ৩০ দিন। দিনে ১০০ টি এসএমএস ছাড়াও গ্রাহকরা ৪৮৯ টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যানে আনলিমিটেড ভয়েস কলিং (লোকাল এবং এসটিডি উভয়) পাবেন। ৪৮৯ টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যানে এয়ারটেল থ্যাঙ্কস সুবিধাও দেওয়া হবে, যার মধ্যে রয়েছে উইঙ্ক মিউজিক, হ্যালো টিউনস ফ্রি এবং ফাস্ট্যাগ এবং অ্যাপোলো ২৪/৭ সার্কেলে ১০০ টাকা ক্যাশব্যাক।

Advertisements

Airtel recharge plan

Advertisements
Advertisement

এয়ারটেলের ৫০৯ টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যানটি মূলত ৪৮৯ টাকার প্ল্যানের মতোই, তবে এটি ১০ জিবি বেশি ডেটা নিয়ে আসে। এই প্ল্যানে ৬০ জিবি ডেটা রয়েছে এবং এর মেয়াদও ৪৮৯ টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যানের সমান, অর্থাৎ ৩০ দিন। ৪৮৯ টাকার প্ল্যানের মতো, ৫০৯ টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যানে গ্রাহকরা দিনে ১০০ টি এসএমএস ছাড়াও আনলিমিটেড ভয়েস কলিং পাবেন।

৫০৯ টাকার প্রিপেইড রিচার্জ প্ল্যানে এয়ারটেল থ্যাঙ্কস সুবিধা রয়েছে। এই প্রিপেইড প্ল্যানে উইঙ্ক মিউজিক, হ্যালো টিউনস, ফাস্ট্যাগ এবং অ্যাপোলো ২৪/৭ সার্কেলের ৪৮৯ টাকার প্ল্যানে ১০০ টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে। এয়ারটেল ৩০১ টাকার একটি ডেটা প্ল্যানও চালু করেছে যাতে ব্যবহারকারীরা বিদ্যমান প্ল্যানে অতিরিক্ত ৫০ জিবি ডেটা পেতে পারেন।

Related Articles

Back to top button