বিনোদনবলিউড

(Web Series) অত্যন্ত সাহসী ওয়েব সিরিজ রিলিজ করেছে এই অ্যাপে, একদম পরিবারের সাথে দেখবেন না

সম্প্রতি অ্যাডাল্ট ওয়েব সিরিজ দুনিয়াতে জনপ্রিয়তা পাচ্ছে ‘Voovi‘ প্ল্যাটফর্ম

×
Advertisement

আজকালকার দিনের বিনোদনের স্বাদ অনেকটাই বদলে গিয়েছে। বিশেষ করে করোনা মহামারির পর থেকে প্রথাগত টিভি বা রেডিওর বিনোদন ছেড়ে সকলেই ঝুঁকেছে মুঠোফোনের দিকে। গজিয়ে উঠেছে নানা ওটিটি অ্যাপ। আজকাল তো এইসব অ্যাপ পিছনে ফেলে দিয়েছে বলিউডকে। এই ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ করে বিভিন্ন স্বাদের ওয়েব সিরিজ। তবে তার মধ্যে সবচেয়ে জনপ্রিয় হয় কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ যা দেখে রাতের ঘুম উড়বে আপনার। এই সমস্ত ওয়েব সিরিজের রস চেটেপুটে খায় দর্শকরা। ঘরের দরজা বন্ধ করে এই সমস্ত ওয়েব সিরিজের কামুক মাদকতায় হারিয়ে যেতে চান সকলেই।

Advertisements
Advertisement

এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। এই সমস্ত ওয়েব সিরিজের হট সিন দেখে এই ঠান্ডায় ঘাম দিতে পারে আপনার।

Advertisements

Advertisements
Advertisement

সম্প্রতি অ্যাডাল্ট ওয়েব সিরিজ দুনিয়াতে জনপ্রিয়তা পাচ্ছে ‘Voovi‘ প্ল্যাটফর্ম। আর এতেই রিলিজ হয়েছে ‘গোদানিয়া‘ নামক একটি ওয়েব সিরিজ যাতে মুহূর্তে মুহূর্তে রয়েছে অন্তরঙ্গ বেডসিন। প্রধান চরিত্রে অভিনয় করেছেন অনিতা জয়সওয়াল ও বন্যা সিং রাজপুত। এই ওয়েব সিরিজের গল্প একটু অন্যরকম। এতে এক যুবতীর কাহিনী দেখানো হয়েছে যে ট্যাটু শিল্পী হিসেবে কাজ করেন। সে গ্রামে গ্রামে গিয়ে মানুষের বাড়িতে ট্যাটু করিয়ে দেয়।এই মেয়েটি এমনকি অতিরিক্ত টাকার জন্য ছেলেদের স্পেশাল সার্ভিসও দেয়। এই কথাটি গ্রামের তিন বন্ধু জেনে গেলে তাঁরা মেয়েটির সাথে বিনা পয়সায় মজা নিতে চায়। তবে এরপর কি হবে? জানতে Voovi অ্যাপে দেখতে হবে এই ওয়েব সিরিজ।

Related Articles

Back to top button