নিউজরাজ্য

BIG NEWS: রাজীব-রাজ্য নিয়ে নাটকীয় মোড়! ক্ষুব্ধ CBI! জেনে নিন কি কারন

×
Advertisement

রাজীব কুমার-সিবিআই লুকোচুরি খেলা ক্রমশই নাটকীয় মোড় নিচ্ছে। কলকাতার প্রাক্তন পুলিশ কমিশনারকে হন্যে হয়ে খুঁজছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা অর্থাৎ সিবিআই। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সারদার পাশাপাশি রোজভ্যালিকাণ্ডে রাজীব কুমারকে ফের নোটিস দিয়েছিল। সোমবার হাজিরার তারিখ স্থির করা হয়েছিল। কিন্তু হাজিরা এড়ালেন রাজীব কুমার।

Advertisements
Advertisement

আলিপুর আদালত জানিয়ে দিয়েছে যে, রাজীব কুমারকে গ্রেফতারে কোনও বাধা নেই। শনিবার রাতে আদালত জানিয়ে দেয়, সারদা চিটফান্ড মামলায় অভিযুক্ত কলকাতার প্রাক্তন নগরপালকে আগাম জামিন দেওয়া যাবে না। সিবিআই গত কয়েক দিন ধরে রাজীব কুমারকে হন্যে হয়ে খুঁজছে কলকাতা ও তার পার্শ্ববর্তী এলাকায়। কিন্তু তার খোঁজ মেলেনি। জানা গিয়েছে, সিবিআই কলকাতার প্রাক্তন পুলিশ কমিশনারকে খুঁজতেউত্তরপ্রদেশও পাড়ি দিয়েছিল।

Advertisements

রাজীব কুমারকে এত খোঁজার পরও তার খোঁজ পাইনি সিবিআই। রাজীব কুমার কোথায়? তার টিঁকির খোঁজও পায়নি সিবিআই। তিনি যেনো কোথাও উধাও হয়ে গেছেন। এরকম সময়ে রাজীবের ছুটির মেয়াদ বাড়াল রাজ্য সরকার। তার মেয়াদ আরও ৫ দিন বাড়ানো হল। শোরগোল গোটা রাজ্যজুড়ে। সূত্রের খবর, রাজ্য সরকারের এই পদক্ষেপে ক্ষুব্ধ কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা।

Advertisements
Advertisement

Related Articles

Back to top button