বলিউডবিনোদন

‘মেরা মন দোলে’ গানে হট ডান্স করলেন মনীষা রানী, মেয়ের গ্ল্যামার দেখে হতবাক ভক্তরাও

×
Advertisement

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া আজকের প্রজন্মের কাছে একটা গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে উঠেছে। অনেকে এই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার বানিয়েই নিজের প্রতিভাকে হাজার হাজার মানুষের সামনে তুলে ধরেছেন। ফলও পেয়েছেন হাতেনাতে। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ায় কোনোকিছুই ভাইরাল হতে বিশেষ সময় লাগে না। আর যদি কোন প্রতিভাবান মানুষ তার নিজের প্রতিভাকে পৌঁছে দিতে চান সকলের কাছে তাহলে, তাতে তিনি সফল হন। সেকথা আর আলাদাভাবে বলার প্রয়োজন নেই।

Advertisements
Advertisement

কেউ নিজের গান, কেউবা নাচ, কেউ আঁকা কিংবা আবৃত্তির ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রত্যেকেই নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে আগ্রহী থাকেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। সম্প্রতি তেমনি এক ডিজিটাল ক্রিয়েটর মনীষা রানি নিজের সাম্প্রতিক রিল ভিডিওর সূত্র ধরেই আবারো নজর কেড়েছেন একাংশের। বর্তমানে তিনি ‘বিগ বস ওটিটি ২’এর একজন চর্চিত প্রতিযোগী। কদিন আগে মিডিয়ার পাতায় তুমুল চর্চিত হচ্ছিলেন মনীষা। ইতিমধ্যেই তার নাম জড়িয়েছে মহেশ ভাটের সাথেও। উল্লেখ্য, এবারের ‘বিগ বস ওটিটি ২’তেও পূজা ভাট প্রতিযোগী হিসাবে রয়েছেন।

Advertisements

Advertisements
Advertisement

খুব সম্প্রতি মনীষা নিজের একটি সাম্প্রতিক রিল ভিডিও শেয়ার করে নিয়েই চর্চায় উঠে এসেছেন। খুব সম্ভবত কোন বোল্ড ফটোশুটের সূত্র ধরেই এই পোশাকে সেজেছিলেন তিনি। এদিন ‘মেরা তান ডোলে’র তালেই দুধ সাদা শর্ট ড্রেসে ক্যামেরার সামনে হাজির হয়েছিলেন তিনি। খোলা চুলে, মানানসই নিউড মেকাপে, সাদা হাইহিল পরেছিলেন মনীষা। ফ্লন্ট করেছিলেন নিজের ওয়েভি ফিগারও। আপাতত, বলিউডের গানের তালে তাল মিলিয়েই নেটনাগরিকদের একাংশের মাঝে তাপমাত্রা ছড়িয়েছেন তিনি। উষ্ণতা বাড়িয়েছেন সোশ্যাল মিডিয়ারও।

Related Articles

Back to top button