বাংলা সিরিয়ালবিনোদন

‘পরম সুন্দরী’ গানের সাথে কোমর দোলালেন পর্দার মিঠাই, ভাইরাল ভিডিও

×
Advertisement

জি বাংলার এক নম্বর ধারাবাহিক ‘মিঠাই’। এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করেন সৌমিতৃষা কুন্ডু। মিঠাই চরিত্রটা অভিনেত্রীকে দর্শকমহলে এক আলাদাই পরিচিতি এনে দিয়েছে। গত একবছর ধরে এই ধারাবাহিক মনোরঞ্জন করে চলেছে দর্শকদের। ধারাবাহিকে মিঠাইয়ের প্রাণবন্ত চরিত্র পছন্দ দর্শকদেরও। পর্দায় তুফান মেলের সাথে তার উচ্ছেবাবুর রসায়ন দেখতে পছন্দ করেন ধারাবাহিক অনুরাগীরাও। সম্প্রতি সেই তুফান মেলকেই বলিউডের জনপ্রিয় ‘পরম সুন্দরী’ গানের সাথে জমিয়ে নাচতে দেখা গিয়েছে। সেই ভিডিও এই মুহূর্তে ভাইরাল তার অনুরাগীদের মাঝে।

Advertisement

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে একেবারে সাবেকি সাজে দেখা গিয়েছে মিঠাই রানীকে। হলুদ শাড়ি ও মানানসই গয়নায় সেজেছিলেন অভিনেত্রী। বলিউডের অন্যতম জনপ্রিয় ছবি ‘মিমি’র হিট গান ‘পরম সুন্দরী’র সাথে নাচতে দেখা গেল সকলের প্রিয় মিঠাই রানীকে। সম্ভবত এটি গতবছরের বিজয়া বৈঠকের ঝলক। ভিডিওটি দেখে আপাতত তাই মনে হচ্ছে। মূল ছবিতে এই গানের সাথে নাচতে দেখা গিয়েছে বলি ডিভা কৃতি স্যাননকে। এই গানটি তুমুল জনপ্রিয়তা পেয়েছিল সেইসময়ে, যার রেশ চলছে এখনো। ছবিটি ওয়েব প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছিল। তবে এই গানের সাথে মিঠাইকে নাচতে দেখে রীতিমতো উচ্ছ্বসিত তার ভক্তরা। প্রশংসাও করেছেন অনেক।

এই মুহূর্তে ধারাবাহিকে একে অপরের কাছাকাছি এসে গিয়েছে মিঠাই ও সিদ্ধার্থ। পাহাড়ে গিয়ে নিজের মনের কথা নিজের তুফানমেলকে জানিয়েছে সে। এই মুহূর্তে বাইরের চাকরি ছেড়ে মোদক বাড়ির বড় ছেলে হিসেবে ব্যবসায় যোগ দিয়েছে সিদ্ধার্থ। এখন ধারাবাহিকের গল্প অনুযায়ী, রান্নার প্রতিযোগিতায় নাম লিখিয়েছে, তোর্সা ও মিঠাই দুজনেই। শেষপর্যন্ত সেই প্রতিযোগিতায় কে ছিনিয়ে নেয় সেরার শিরোপা, সেটা জানার জন্য চোখ রাখতে হবে জি বাংলার পর্যায়। ‘মিঠাই’ প্রতিদিন সোম থেকে রবি রাত ৮’টায় সম্প্রচারিত হয় টেলিভিশনের পর্দায়।

Advertisement

Related Articles

Back to top button