ভাইরাল & ভিডিও

পবন সিংয়ের সাথে লাস্যময়ী ভঙ্গিতে নাচ অভিনেত্রী মোনালিসার, ঘাম ঝড়ছে দর্শকদের, দেখুন ভিডিও

ভাইরাল ভিডিওটি ইতিমধ্যেই ৪৪ মিলিয়ন মানুষ দেখেছেন

×
Advertisement

ভারতীয় দর্শকদের মধ্যে ভোজপুরী গানের ক্রেজ প্রায় রোজদিন বৃদ্ধি পাচ্ছে। বলিউডের পাশাপাশি আজকাল ব্যাপক জনপ্রিয়তা পাচ্ছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। ভারতের মধ্যে ভোজপুরি ইন্ডাস্ট্রি নতুন করে নিজেদের অস্তিত্ব জানান দিচ্ছে। বেশ কয়েকজন তারকাদের অভিনয় দক্ষতা ভোজপুরি ইন্ডাস্ট্রিকে যেন নতুনভাবে উজ্জীবিত করে তুলেছে।

Advertisement

এই ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির মধ্যে নিজের লাস্যময়ী রূপের জন্য বেশ জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা। তাঁর বোল্ড লুক পাগল করে দেয় সিংহভাগ নেটিজেনদের। ভোজপুরি ইন্ডাস্ট্রির পাশাপাশি টলিউডেও কাজ করেছেন তিনি। দুপুর ঠাকুরপো ওয়েব সিরিজে মোনালিসার লাস্যময়ী রূপ রাতের ঘুম উড়িয়ে দিয়েছিল বাঙালি ঠাকুরপোদের। অভিনেত্রী মোনালিসার আসল নাম অন্তরা বিশ্বাস। তাঁর লাস্যময়ী এক্সপ্রেশন ঝড় তুলেছে বহু যুবকের মনে। এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে ব্যাপকভাবে জনপ্রিয়। তিনি ভিডিও পোস্ট করলেই নেটিজেনরা তাতে লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দেয়।

সম্প্রতি অভিনেত্রী মোনালিসার একটি ভোজপুরি মিউজিক ভিডিও ইউটিউব দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে। এতে মোনালিসার সাথে স্ক্রিনভাগ করে নিয়েছেন ভোজপুরি সুপারস্টার পবন সিং। গানের নাম, “মুই দেহলা রাজা জি”। এই মিউজিক ভিডিওতে দেখা গিয়েছে, পবন সিং এর সাথে একাধিক সাহসী অন্তরঙ্গ খোলামেলা দৃশ্যে অভিনয় করেছেন মোনালিসা। পবন সিং ও মোনালিসার রসায়ন ছিল সুপারহিট। মোনালিসার হট মুভ দেখে লাখ লাখ পুরুষ অনুরাগীর যে রাতের ঘুম উড়েছে তা বলার অপেক্ষা রাখে না।

Advertisement

এই মিউজিক ভিডিওর গান গেয়েছেন কল্পনা সিং। এই ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়াতে সুপারহিট। শুনে অবাক হবেন যে এই ভিডিওটি ইতিমধ্যেই ৪৪ মিলিয়ন মানুষ দেখেছেন। এছাড়া এতে লাইক দিয়েছেন প্রায় ৪০ হাজার মানুষ। আপনিও দেখে নিন একাধিক সাহসী দৃশ্যে পরিপূর্ণ ভাইরাল ভিডিওটি।

Related Articles

Back to top button