টেক বার্তা

৯৭ টাকায় পেয়ে যান প্রতিদিন ২ জিবি ডাটা, বিএসএনএলের এই আকর্ষণীয় প্ল্যান আপনাকে চমকে দেবে

বিএসএনএল কোম্পানি প্রতিদিন নতুন নতুন প্ল্যান নিয়ে আসছে তাদের গ্রাহকদের জন্য

×
Advertisement

সরকারি টেলিকম সংস্থা bsnl তার প্রিপেইড ব্যবহারকারীদের জন্য বেশ কিছু নতুন নতুন প্ল্যান অফার করছে। সস্তা হওয়ার পাশাপাশি বিএসএনএল কোম্পানির প্ল্যান অত্যন্ত উপকারী যা অন্যান্য টেলিকম অপারেটরদের তুলনায় অনেক সস্তায় আপনি পেয়ে যাবেন। বিএসএনএল কোম্পানির দীর্ঘমেয়াদি প্ল্যান আপনি একবার গ্রহণ করলে খুব সস্তায় অনেকদিন পর্যন্ত ব্যবহার করতে পারেন। দৈনিক ডাটা, ফ্রি কলিং এবং অন্যান্য অনেক সুবিধা আপনি পেতে পারেন। আপনি যদি একজন bsnl এর গ্রাহক হন এবং আপনার জন্য একটি দুর্দান্ত প্ল্যান চান তাহলে আজ আমরা আপনার জন্য এরকমই কিছু নির্বাচিত প্ল্যান নিয়ে এসেছি। বিএসএনএল এর এই সস্তা প্ল্যানগুলোতে আপনাকে বাম্পার ইন্টারনেট দেওয়া হচ্ছে। চলুন দেখে নেওয়া যাক কোন কোন প্ল্যান আপনার কেনা উচিত।

Advertisements
Advertisement

১. ২৫১ টাকার প্ল্যান

Advertisements

এই প্ল্যান এর সাথে ব্যবহারকারীদের দেওয়া হবে ৭০ জিবি ইন্টারনেট এবং এর বৈধতা মাত্র ২৮ দিনের। তবে এই প্ল্যানে আপনি আনলিমিটেড কলিং এবং ফ্রি এসএমএস এর সুবিধা পাবেন না। তবে জিং এপ্লিকেশনের সমস্ত সুবিধা আপনি গ্রহণ করতে পারবেন।

Advertisements
Advertisement

২. ১৯৮ টাকার প্ল্যান

৪০ দিনের বৈধতা সহ আসে এই প্ল্যান এবং এই প্ল্যান এর সাথে আপনি প্রতিদিন ২ জিবি করে ইন্টারনেট পেতে পারেন। তবে আপনাদের জানিয়ে রাখি, এর সাথে আপনি আনলিমিটেড কলিং এবং ফ্রি এসএমএস এর সুবিধা গ্রহণ করতে পারবেন না।

৩. ৯৭ টাকার প্ল্যান

বিএসএনএল কোম্পানির এই ৯৭ টাকার প্ল্যান মাত্র ১৫ দিনের বৈধতা সহ আসে। এছাড়াও প্রতিদিন ২ জিবি ডেটা পাওয়া যায় এই প্ল্যানের সাথে। তবে এই প্ল্যান এর সঙ্গে আপনি আনলিমিটেড কলিং সুবিধা পাবেন। বিএসএনএল এর অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে আপনি এই প্ল্যান গ্রহণ করতে পারেন।

Related Articles

Back to top button