বিনোদনগরমা গরমবলিউড

Web Series: বিয়ের প্রথম রাতেই শরীরের খেলা দেখালেন দম্পতি, ভুলেও অন্য কারও সঙ্গে দেখবেন না

×
Advertisement

এখন ওয়েব সিরিজের জমানা। হলে বসে সিনেমা দেখা কিংবা টেলিভিশনের পর্দায় ঘণ্টার পর ঘণ্টা এক জায়গায় বসে কোনো কিছু দেখার জমানা এখন আর নেই। সবার হাতে হাতে এখন স্মার্টফোন, তাতেই কেল্লাফতে। নিজের পছন্দের যে কোনো অনুষ্ঠান যে কোনো সময়ে যে কোনো জায়গায় দেখে নিতে পারবে মানুষ। শুধু মাত্র তরুণ তরুণীরা নন, বয়স্ক লোকেরাও এখন স্মার্টফোনের বিভিন্ন দিক সম্পর্কে সচেতন। বয়স্ক জনেরেও এখন বাসে ট্রেনে সফর করার সময় দিব্যি চোখ রাখেন মোবাইল স্ক্রিনের দিকে।

Advertisements
Advertisement

কিন্তু সব জিনিস তো আর বাসে ট্রেনে বা পাবলিক প্লেসে দেখা যায় না। কিছু জিনিস রয়েছে যেগুলো দেখতে হয় একেবারে একা। অনেকে ১৮+ ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। তাদের জন্য সম্প্রতি একাধিক OTT প্ল্যাটফর্ম রয়েছে। একাধিক বোল্ড ওয়েব সিরিজ রিলিজ হচ্ছে প্রতিনিয়ত। তাদের মধ্যে অন্যতম জনপ্রিয় একটি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে আলোচনা করা হল এই প্রতিবেদনে।

Advertisements

‘সিল’ ওয়েব সিরিজে রোমান্সের রঙের সঙ্গে যোগ হয়েছে সাহসিকতার এক ভিন্ন মশলা। ওয়েব সিরিজে এমন অনেক দৃশ্য রয়েছে যেখানে লজ্জার সব সীমানা ভেঙে গিয়েছে বলে দেখলে মনে হতেই পারে। ‘সিল ২’-এ আরও সাহসী দৃশ্যের শুটিং হয়েছে। এই সিরিজের অভিনেত্রী আয়েশা কাপুর নির্দ্বিধায় ক্যামেরার সামনে সাহসী দৃশ্য করেছেন একের পর এক। আয়েশার ছবিতে যে সৌন্দর্য তা দেখার মতো। ‘সিল ২’ ছবিতে আয়েশা কাপুরের সঙ্গে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন করণ।

Advertisements
Advertisement

এই সিরিজে দু’জনেই আরও সাহসী ও হট দৃশ্য দিয়েছেন, যা যে কারো হৃদয়কে উষ্ণ করে তুলবে। এই সিরিজের গল্পটি একটি নববিবাহিত দম্পতিকে ঘিরে আবর্তিত হয়েছে বলে জানা যায়। এই সিরিজকে বোল্ড করতে সব ধরনের মশলা ব্যবহার করা হয়েছে। সিরিজটিতে এমন অনেক দৃশ্য রয়েছে যে দর্শকও লজ্জিত হবেন। আয়েশা কাপুর শুধু ‘সিল ২’ নয়, আরও অনেক ওয়েব সিরিজে তার সাহসী অভিনয় দেখিয়েছেন। আয়েশা কাপুর ইন্ডাস্ট্রিতে তার সাহসী অভিনয়ের জন্য পরিচিত।

Related Articles

Back to top button