নিউজপলিটিক্স

দিদিকে বলো তে ফোন করে যা বললো এক কর্মী, তারপর যা হল?

Advertisement
Advertisement

দুর্গাপুরের এক তৃণমূল কংগ্রেস কর্মীর বাবা ঠিকা শ্রমিক হিসেবে কাজ করতেন।তাকে কিছুদিন আগে কাজ থেকে বসিয়ে দেওয়া হয়।এই বসিয়ে দেওয়ার ব‍্যাপারে ওই শ্রমিকের ছেলে এলাকার সক্রিয় তৃণমূল কর্মীর সঙ্গে দুর্গাপুরের বরো চেয়ারম্যান তথা এলাকার প্রভাবশালী তৃণমূল কংগ্রেসের নেতার সঙ্গে গন্ডগোল হয়। এরপর দিদিকে বলো কর্মসূচিতে অংশ নিয়ে ওই তৃণমূল কর্মী পুরো বিষয়টি জানান।

Advertisement
Advertisement

তারপরেই ওই তৃণমূল নেতার সাগরেদরা রাত্রিবেলায় ওই তৃণমূল কর্মীর ওপর চড়াও হয় বলে অভিযোগ উঠেছে। দিদিকে বলোতে ফোন করায় অভিযুক্ত নেতার সাগরেদদের হাতে তৃণমূল কর্মীর আক্রান্ত হওয়ার ঘটনায় পশ্চিম বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি জিতেন্দ্র তিওয়ারি জানিয়েছেন, এই ধরনের ঘটনায় যদি দলের কেউ যুক্ত থাকে, তাহলে তাদের বিরুদ্ধে কড়া ব‍্যবস্হা নেওয়া হবে।ইতিমধ্যে এই ধরনের ঘটনাকে কেন্দ্র করে প্রশ্ন উঠতে শুরু করেছে।

Advertisement

যদি দিদিকে বলো কর্মসূচিতে অভিযোগ জানানোর পর অভিযুক্ত ব্যক্তি যদি এলাকার তৃণমূল নেতা হন এবং অভিযোগকারীর উপর চড়াও হয়ে আক্রমণ করেন, তাহলে আগামী দিনে মানুষ ফোন করে দিদিকে বলোতে অসুবিধার কথা জানাতে চাইবে না।ফলে যে কারণে এই কর্মসূচি তৈরী করা হয়েছে, তার সাফল্য নিয়ে প্রশ্ন উঠতে শুরু করবে। যেখানে দলনেত্রীর নির্দেশে তৃণমূল নেতাদের এই কর্মসূচি নিয়ে মানুষের সঙ্গে যোগাযোগ বাড়ানোর কথা সেখানে তাদের এই ধরনের ভূমিকা ঠিক নয় বলেই মনে করছে রাজনৈতিক মহল।

Advertisement
Advertisement
Advertisement

Related Articles

Back to top button