বলিউডবিনোদনভাইরাল & ভিডিওমিউজিক

Arunita-Pawandeep: সকলের সামনে আংটি আদানপ্রদান করলেন অরুণিতা-পবনদীপ! পরস্পরকে বলেই দিলেন ‘মনজুর দিল’

×
Advertisement

চলতি বছরের ইন্ডিয়ান আইডলের দরুন বেশ পরিচিতি নাম হল পবনদীপ আর অরুনিতা। নিজের সুরেলা কন্ঠ দিয়ে সকলের প্রিয় হয়ে উঠেছেন। এখন দুজনকে কে না চেনে। দীর্ঘ ৮ মাসের লড়াইতে ইন্ডিয়ান আইডলের ১২’র বিজেতা হয়ে গিয়েছেন পবনদীপ আর দ্বিতীয় স্থান দখল করেছে বাংলার মেয়ে অরুণিতা কাঞ্জিলাল। শো শেষ হয়ে গিয়েছে বেশ অনেকদিন। কিন্তু তাও জুটি বেঁধে দুজনকে একসঙ্গে দেখা যাচ্ছে। আর দিন যত যাচ্ছে দুজনের কেমিস্ট্রি পেজ থ্রিয়ের হট টপিক হয়ে উঠেছে।

Advertisements
Advertisement

ইন্ডিয়ান আইডলের শুরু থেকেই পবনদীপ-অরুণিতার প্রেম কাহিনি বার বার তুলে ধরেছেন চ্যালেন কর্তৃপক্ষ। তবে অনেকেই মনে করেন এটা শোয়ের টিআরপি বাড়ানোর জন্য এই পদক্ষেপ নিয়েছিলেন চ্যানেল কর্তৃপক্ষ। অবশ্য এই শো শেষের পর পবনদীপ-অরুণিতাও জানিয়েছেন, তাঁরা কেবলই ভালো বন্ধু। তবে শোনা যাচ্ছে, এই দুই প্রতিভাবান গায়ক গায়িকা নাকি শোয়ের শেষেও চুপিচুপি একে অপরকে ডেট করছেন। আর দর্শকদের চোখে এঁরা হলে অরুদীপ।

Advertisements

অরুদীপ নিজের অনুরাগীদের জন্য নতুন চমক দিলেন। সদ্য প্রকাশ্যে এসেছে পনবদীপ-অরুণিতার নতুন মিউজিক ভিডিও, ‘মনজুর দিল’। আর সেই মিউজিক ভিডিয়ো জুড়ে দুজনে প্রেমের সাগরে ডুব দিলেন। কখনও হাঁটু মুড়ে বসে ভালোবাসা অরুণিতার হাতে আংটি পরালেন পবনদীপ, কখনও আবার পাহাড়ি পবনের বাহুডোরে ধরা দিলেন বনগাঁর মেয়ে। এই ভিডিও দেখে অনুরাগীরা তো রীতিমতো হাঁ অরুদীপের অনস্ক্রিন রসায়ন দেখে। দিন যত যাচ্ছে, লাফিয়ে লাফিয়ে বাড়ছে এই মিউজিক ভিডিয়োর ভিউস সংখ্যা।

Advertisements
Advertisement

মাত্র দু-দিনেই পঞ্চাশ লক্ষের দর্শক দেখে ফেলেছেন পবনদীপ-অরুণিতার এই নতুন মিউজিক ভিডিও। এই নতুন মিউজিক ভিডিও ‘মনজুর দিল’ কম্পোজ করেছেন আশিস কুলকার্নি এবং পবনদীপ। আর গানের কথা লিখেছেন আরাফাত মেহমুদ। এই প্রথম নয়, এর আগে ‘তেরে বগের তেরে উমিদ’ এবং ‘ও সাঁইয়া’ গান সকল দর্শকদের উপহার দিয়েছেন ইন্ডিয়ান আইডল ১২-এর সেরা দুই প্রতিযোগী। তবে প্রেমের গানে এই প্রথম অনস্ক্রিন রোম্যান্স করতে দেখা গেল ‘অরুদীপ’ কে। অনুগামীরা সকলকে প্রিয় জুটির তকমা দিয়েছেন।

Related Articles

Back to top button