নিউজ

জানেন প্রয়াত সুষমা স্বরাজের সম্পত্তির পরিমান কত?

Advertisement

গতকাল ৬ আগস্ট প্রয়াত ৬৭ বছর বয়সী সুষমা স্বরাজের। সম্পূর্ণ দেশ প্রাক্তন বিদেশমন্ত্রীর মৃত্যুতে শোকাকুল। সোশাল মিডিয়ায় অনেক মানুষ তাকে শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন। শোকপ্রকাশ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। শোকবার্তা রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দেরও। শোকপ্রকাশ করেন মমতা বন্দ্যোপাধ্যায়, রাহুল গান্ধীও।

দেশের জন্যে অনেক কাজ করেছেন তিনি। বিদেশমন্ত্রী থাকার সময়ও অনেক জনকল্যাণ কাজ করেছেন তিনি। ২০১৮ সালে রাজ্যসভা নির্বাচনের জন্য ইনকাম এফিডেবিট দিয়েছিলেন সুষমা। এডিআর ওয়েবসাইটে পাওয়া তথ্য অনুযায়ী, ২০১৮ সালের শেষ এফিডেবিট অনুযায়ী সুষমা স্বরাজ ও তার স্বামীর কাছে প্রায় ৩২ কোটি টাকার বেশি সম্পত্তি রয়েছে৷ রিপোর্ট অনুযায়ী, তাদের কাছে ১৯ কোটি টাকার সেভিংস রয়েছে। তাছাড়া তাদের সেভিংস একাউন্টে রয়ছে প্রায় ৩০ লক্ষ টাকা।

তাদের কাছে অনেক গাড়িও আছে। সুষমা স্বরাজের স্বামীর কাছে ২০১৭ এর প্রায় ৩৬ লক্ষ টাকার মডের মার্সিডিজ রয়েছে। সুষমা স্বরাজ গয়না প্রেমী হাওয়ায় তার কাছে ২৯,৩৪,০০০ টাকার গয়নাও আছে। এছাড়া তাদের কাছে আছে কোটি টাকার প্রোপার্টি। মুম্বাই ও দিল্লিতে তাদের নিজস্ব ফ্ল্যাট রয়েছে। হরিয়ানায় একটি ৯৮ লক্ষ টাকার এগ্রিকালচার ল্যান্ডের মালিকও তারাই। সুষমা স্বরাজের পর তার স্বামী হতে চলেছেন এই সমস্ত সম্পত্তির একমাত্র মালিক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button