বিনোদন

ঘামে ভিজে নম্রতা মাল্লার শরীর, চুইয়ে পড়ছে হটনেস, ভিডিও ভাইরাল ইন্টারনেট দুনিয়াতে

খোলামেলা পোশাকে হটবোম্ব দেখায় নম্রতা মাল্লাকে

×
Advertisement

ভোজপুরি ইন্ডাস্ট্রির অভিনেত্রীদের মধ্যে এখন নম্রতা মাল্লা বেশ জনপ্রিয় হয়ে রয়েছেন সোশ্যাল মিডিয়ায়। তার অভিনয় এবং তার হট লুক দেখে সকলেই চমকে গিয়েছেন। পাশাপাশি, তার লুকস সকলকে ঘায়েল করেছে। তার ছবিগুলি ভোজপুরি জগতের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়ে থাকে। এই কারণেই এখন সর্বত্রই নম্রতাকে নিয়েই কথা হচ্ছে।

Advertisements
Advertisement

তবে, শুধু সিনেমা ভাইরাল হওয়াই নয়, প্রায়শই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম সাহসী অভিনেত্রী নম্রতা মাল্লার ভিডিও এবং ছবি ইন্টারনেটে ভাইরাল হয়। সম্প্রতি তার কিছু সাহসী ভিডিও ইন্টারনেটে ভাইরাল হচ্ছে। নম্রতাকে এই ভিডিওতে হটনেসের সমস্ত সীমা অতিক্রম করতে দেখা যাচ্ছে। আপনি এই ভিডিও দেখলে নিয়ন্ত্রণ হারাতে পারেন। অভিনেত্রীর পাশাপাশি নম্রতা একজন নৃত্যশিল্পীও বটে। তাইতো তিনি মাঝে মাঝেই তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে বিভিন্ন নাচের ভিডিও পোস্ট করে থাকেন। বেশিরভাগ পোস্ট দেখে লজ্জায় পরে যেতে পারেন আপনিও। খোলামেলা পোশাকে হটবোম্ব অভিনেত্রীকে দেখলে রাতের ঘুম উড়ে যাবে আপনারও।

Advertisements

তবে এবারের ভাইরাল ভিডিও একটু অন্যরকমের। এই ফিটনেস ফ্রিক মডেল অভিনেত্রী এবার জিমে ঘাম ঝরাতে দেখা গেছে। আর সেই ভিজে শরীরে সেক্সিনস ঝরে পরছে। তাঁর সাহসী ও গ্ল্যামারাস ছবি দেখে রাতের ঘুম চলে গেছে। সে ছোটোখাটো পোশাকে সেক্সী কায়দায় ভিডিও বানিয়ে মন জয় করে নিয়েছে প্রত্যেকের। এই ভিডিওটি বর্তমানে ব্যাপক ভাইরাল হচ্ছে।

Advertisements
Advertisement

Related Articles

Back to top button