নিউজপলিটিক্স

পুরভোটের আগে তৃণমূলে বড় ভাঙন, বিজেপিতে যোগ প্রাক্তন তৃণমূল কাউন্সিলরের

×
Advertisement

ফের ভাঙন তৃণমূলে। এবার তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিলেন শিলিগুড়ির প্রাক্তন কাউন্সিলর জয়দীপ নন্দী। পুরভোটের আগে এইভাবে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ায় যথেষ্ট চাপে শাসক দল। সোমবার শিলিগুড়িতে উত্তরবঙ্গ উৎসবের সূচনা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু তার কিছুক্ষণ আগেই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেন প্রাক্তন ওই কাউন্সিলর। শিলিগুড়ি পুরসভা এখন বামেদের দখলে থাকলেও কিছুদিনের মধ্যেই সেখানে ভোট হবে।

Advertisements
Advertisement

তৃণমূলের প্রাক্তন কাউন্সিলর জয়দীপ নন্দী নিউ জলপাইগুড়ি এলাকায় শাসক দলের বিভিন্ন পদের দায়িত্বে ছিলেন। সেখান থেকেই তিনি বিজেপি জেলা সভাপতি প্রবীণ আগরওয়ালের হাত ধরে যোগদান করেন বিজেপিতে। বিজেপি জেলা সভাপতি প্রবীণ আগরওয়াল জানিয়েছেন, আরও কয়েকজন তৃণমূল কাউন্সিলর যোগাযোগ রাখছেন তার সাথে। তারাও খুব শীঘ্রই যোগ দেবে বিজেপিতে।

Advertisements

আরও পড়ুন : দার্জিলিংয়ে CAA-NRC নিয়ে মিছিল করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

Advertisements
Advertisement

বিজেপিতে যোগ দিয়ে জয়দীপ নন্দী বলেছেন, বাংলায় পরিবর্তন একমাত্র বিজেপিই আনতে পারে। তাই আমি বিজেপিতে যোগ দিলাম। তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধেও তোপ দাগেন বিজেপিতে যোগদান করে। সোমবার পাঁচদিনের উত্তরবঙ্গ সফরে গিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আগামীকাল দার্জিলিংয়ে সংশোধিত নাগরিকত্ব আইন এবং এনআরসি নিয়ে মিছিলও করবেন তিনি। এর মধ্যেই শিলিগুড়িতেই দলের এই ভাঙন আসন্ন পুরভোটের আগে তাকে যে যথেষ্টই চাপে রাখবে তা বলাই বাহুল্য।

Related Articles

Back to top button