বলিউডবিনোদন

৩ বার বিয়ে করেও বলিউডের এই ৫ অভিনেত্রীর সাথে সম্পর্ক ছিল সঞ্জয় দত্তের

সঞ্জয় দত্তের তৃতীয় এবং বর্তমান স্ত্রীয়ের নাম মান্যতা দত্ত

×
Advertisement

বলিউড ইন্ডাস্ট্রিতে ‘ব্যাড বয়’ তকমা যদি কেও পেয়ে থাকেন, তাহলে তিনি হলেন জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্ত। তবে শত বিতর্ক মাঝেও, শুধুমাত্র অভিনয় দক্ষতার দমে লাখ লাখ ফ্যান রয়েছে এই অভিনেতার। তাই তো যখন সঞ্জয় দত্ত ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন, তখন চোখে জল চলে এসেছিল অনেকের। আবার তিনি চর্চায় আসেন তাঁর ব্যক্তিগত জীবনের জন্য। আশির দশকে ড্রাগে আসক্ত হয়ে পড়া থেকে শুরু করে বেআইনি অস্ত্র রাখার জন্য সঞ্জুবাবাকে জেলেও যেতে হয়েছিল। তবে অসাধারণ অভিনয় দক্ষতার সুবাদে গোটা দেশের মধ্যে তাঁর জনপ্রিয়তা কম নয়। তিনি অভিনয় ক্যারিয়ারে একাধিক হিট হিন্দি ফিল্ম ভারতীয়দের উপহার দিয়েছেন।

Advertisements
Advertisement

এই সঞ্জয় দত্ত তিনবার বিয়ে করেছেন। তাঁর তৃতীয় ও বর্তমান স্ত্রীয়ের নাম মান্যতা দত্ত। সঞ্জয় ও মান্যতার মিষ্টি প্রেমের সম্পর্ক কারোর অজানা নয়। এখন তারা বেশ সুখেই সংসার করছে। সঞ্জয় দত্ত তাঁর বায়োপিকে এও জানিয়েছিলেন যে তাঁর জীবনে ৩০৮ জন গার্লফ্রেন্ড ছিল। তবে আজকের এই প্রতিবেদনে জেনে নিন ৩ জনকে বিয়ে করা ছাড়াও এই ৫ বলিউড অভিনেত্রীর সম্পর্ক ছিল সঞ্জুবাবার।

Advertisements

১) রেখা:

Advertisements
Advertisement

একটি সিনেমা শুটিংয়ের কাজের সময় রেখার সাথে সম্পর্ক দৃঢ় হয়েছিল সঞ্জয় দত্তের। তাদের মধ্যে ঘনিষ্ঠতা বেশ বেড়েছিল। বয়সে বড় হলেও তাদের এই নিবিড় সম্পর্ক যে প্রেম তা বলার অপেক্ষা রাখে না। অনেকে বলে দুজনে নাকি গোপনে বিয়ে করেছিলেন। তবে অভিনেত্রী রেখার বায়োপিক রাইটার এই কথা সম্পূর্ণ অস্বীকার করেছেন।

২) টিনা মুনিম:

সঞ্জয় দত্ত এবং টিনা মুনিম ছোটবেলার বন্ধু ছিলেন। খুব শীঘ্রই তাদের এই বন্ধুত্ব প্রেমের সম্পর্কে পরিণত হয়। সঞ্জয় দত্তের প্রথম ছবির রকির সময় তারা দুজন একে অপরের সাথে ডেট করছিলেন এবং একান্তে সময় কাটাতেন। তবে তাঁদের সম্পর্ক পরিণতি পায়নি। সঞ্জয় দত্তের মদ্যপানের অভ্যাস পছন্দ ছিল না টিনার। পরে রাজেশ খান্নার জন্য সঞ্জুবাবার সাথে সম্পর্ক ছিন্ন করেছিলেন টিনা মুনিম।

৩) লিসা রে:

ব্যক্তিগত ও পেশাগত দিক থেকে যখন সঞ্জয় দত্ত বেশ সমস্যার মধ্যে পড়েছিলেন তখন তার পাশে এসে দাঁড়িয়েছিলেন জনপ্রিয় বলিউড পরিচালক লিসা রে। গুঞ্জন ওঠে তাঁরা প্রেম করছেন। কিন্তু তাদের সম্পর্ক বেশিদিন টেকেনি। এই সম্পর্কের কথা কোনদিন স্বীকার করেনি লিসা।

৪) মাধুরী দীক্ষিত:

৯০ এর দশকে অন্যতম জনপ্রিয় জুটি ছিলেন এই মাধুরী দীক্ষিত এবং সঞ্জয় দত্ত। ১৯৯১ সালে সাজনের শুটিংয়ের সময় দুজনে প্রেমে পড়েছিলেন এবং বিয়ে করার পরিকল্পনা নিয়েছিলেন। কিন্তু দুর্ভাগ্যবশত ১৯৯৩ সালে টাডা মামলায় সঞ্জয়ের গ্রেপ্তারের মাধ্যমে তাদের সম্পর্কের অবসান ঘটে।

৫) নাদিয়া দুরবানি:

রিয়া পিল্লাইয়ের সাথে বিয়ের পর নাদিয়ার সাথে সঞ্জয়ের সম্পর্ক ছিল বলে জানা গিয়েছে। এমনকি একটি সিনেমা শুটিং চলাকালীন সঞ্জয়ের সাথে দেখা করার জন্য আমেরিকার সেটে পৌঁছে গিয়েছিলেন নাদিয়া। এর জন্য রিয়ার সাথে বিচ্ছেদ হয়ে যায় এবং তার কিছুমাস বাদে নাদিয়ার সাথেও সম্পর্ক শেষ হয়ে যায় সঞ্জুবাবার।

Related Articles

Back to top button