নিউজ

এই মুহূর্তের বড় খবরঃ ভারতকে জবাব দিতে প্রস্তুত পাকিস্তান: ইমরান

Advertisement

নিজস্ব সংবাদদাতা: গত কয়েকদিনের ঘটনাক্রম ও কাশ্মীরে উদ্ভূত পরিস্থিতি নিয়ে যেকোন ধরনের চ্যালেঞ্জের মুখোমুখি হতে তৈরী রয়েছে পাকিস্তান। এমনই ট‍্যুইট করলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। কাশ্মীরে অতিরিক্ত সেনা মোতায়েন, ৩৭০ ও ৩৫এ ধারার বিলোপ, কাশ্মীরের মূল সারির রাজনৈতিক নেতাদের গ্রেফতার বিভিন্ন বিষয় নিয়ে কাশ্মীরে যে রাজনৈতিক অস্থিরতা সৃষ্টি হয়েছে তাতে পাকিস্তান কাশ্মীরের মানুষের পাশে দাঁড়াবে -এমনই বার্তা দিলেন তিনি।

রবিবার এক উচ্চ পর্যায়ের বৈঠকে বসেন পাকিস্তানের প্রধানমন্ত্রী। ইমরান খানের সাথে এই বৈঠকে উপস্থিত ছিলেন সে দেশের প্রতিরক্ষামন্ত্রী পারভেজ খটক, বিদেশমন্ত্রী শাহ মাহমুদ কুরেশি, মন্ত্রী ইজাজ শাহ, দেশের তিন বাহিনীর প্রধান, আইএসআই প্রধান ও অন্যান্য আধিকারিকরা।

বৈঠক শেষে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে জানানো হয়, ‘আমরা ভারতের যেকোন আক্রমণের জবাব দিতে প্রস্তুত।’ ভারতের সেনাবাহিনীর কড়া নিন্দা করে পাকিস্তান জানায়, ‘ভারতের সেনাবাহিনী পাকিস্তানে যে আক্রমণ চালাচ্ছে তার তীব্র প্রতিবাদ জানাই।’ তাদের দাবি কাশ্মীরে আগ্রাসী মনোভাব দেখাচ্ছে ভারত। যা আন্তর্জাতিক শান্তি চুক্তির পরিপন্থী। এবিষয়ে রাষ্ট্রপুঞ্জের পদক্ষেপ দাবি করেছে পাকিস্তান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button