ভাইরাল & ভিডিও

Viral Video: ৫২ বছর বয়সী এক মহিলার সাথে বিয়ের আসরে ২১ বছরের যুবক, তিন বছরের প্রেমের পরেই এই সিদ্ধান্ত

×
Advertisement

সোশ্যাল মিডিয়া সাধারণের কাছে বিনোদনের অন্যতম মাধ্যম। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই আমরা এমন অনেক ঘটনার সাক্ষী হয়ে থাকি যা হয়তো সচরাচর চারপাশে ঘটতে দেখা যায় না। যে ঘটনাগুলি হয়তো কিছুটা হলেও ব্যতিক্রমী, সেগুলি এই সোশ্যাল মিডিয়া প্রকাশ্যে নিয়ে আসে সকলের। কবে থেকে থেকে এমন কিছু ভিডিও ভাইরাল হতে দেখা যায়, যা দেখে বাকরুদ্ধ হয়ে যান নেটমহলের একাংশ। সম্প্রতি তেমনি একটি ভিডিও ভাইরাল হতে দেখা গিয়েছে।

Advertisements
Advertisement

প্রেম, ভালোবাসা, বিয়ে যেকোনো মানুষের কাছেই স্মরণীয়। এগুলো অনেক ভালো স্মৃতি ও মুহূর্ত উপহার দেয় মানুষকে। কথাতেই রয়েছে ভালোবাসার কোন বয়স হয় না, রূপ হয় না। তবে এই কথা মাথায় রেখে নিজেদের জীবনে এগিয়ে যেতে পারেন খুব কম মানুষই। সম্প্রতি তারই প্রমাণ মিলেছে। সম্ভবত মধ্যপ্রদেশের এক নবদম্পতিই এক অসমবয়সী প্রেমের প্রমাণ দিয়েছেন। নেটমাধ্যমের পাতায় সেই ভিডিওই আপাতত রীতিমতো ভাইরাল।

Advertisements

Advertisements
Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওতে এক ২১ বছর বয়সী যুবককে বিবাহ করতে দেখা গিয়েছে ৫২ বছর বয়সী এক মহিলার সাথে। বিয়ের আগে তিন বছর একে অপরকে চিনে ও জেনে নেওয়ার সময়ও নিয়েছেন তারা। সেই কথা অবশ্য নিজের মুখেই স্বীকার করেছেন এই মহিলা। পাশাপাশি ছেলেটি ক্যামেরার সামনে দাঁড়িয়েই জানিয়েছে, ভালোবাসায় বয়স সংখ্যা মাত্র। এই ভিডিওটি ফেসবুকে মধ্যপ্রদেশের বাসিন্দা অমিত চতুর্বেদী নামের এক ব্যক্তি শেয়ার করে নিয়েছেন।

সোশ্যাল মিডিয়ার পাতাতে ভিডিওটি শেয়ার হওয়া মাত্রই নেটনাগরিকদের একাংশ নিজেদের মতামত পোষণ করেছেন। কেউ তাদের এই সিদ্ধান্তকে সম্মান জানিয়েছেন এবং তাদের সমর্থন করেছেন। আবার কেউ তাদের কটাক্ষের সুরে শুনিয়েছেন কথা। তার ঝলক অবশ্য ভাইরাল হওয়া ভিডিওর কমেন্টবক্সে চোখ রাখলেই মিলবে।

Related Articles

Back to top button