বলিউডবিনোদন

প্রাক্তন প্রেমিকের অন্তরঙ্গ ছবি শেয়ার করলেন দীপিকা, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছবি

×
Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বলিউড অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে অন্তরঙ্গ ছবি শেয়ার করলেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। প্রাক্তন-এর সঙ্গে দীপিকা ছবি শেয়ার করায় সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের মধ্যে জল্পনার সৃষ্টি হয়। কিন্তু কিছুক্ষণের মধ্যেই বিষয়টি খোলসা হয়ে যায়। জানা যায়, 5 বছর আগে 27 শে নভেম্বর মুক্তি পেয়েছিল রণবীর কাপুর ও দীপিকা অভিনীত বিখ‍্যাত ফিল্ম ‘তামাশা’। ‘তামাশা’-র পাঁচ বছর পূর্তি উপলক্ষ্যে দীপিকা তাঁর ও রণবীর কাপুরের ‘ফিল্ম’-এর স্টিল শেয়ার করেছিলেন। দীপিকা সোশ্যাল মিডিয়ায় ছবিটি শেয়ার করতেই মুহূর্তে তা ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়।

Advertisements
Advertisement

Advertisements

2005 সালে ইমতিয়াজ আলি পরিচালিত ফিল্ম ‘তামাশা’ বক্স অফিসে মাঝারি ধরনের সাফল্য পেলেও ফিল্ম ক্রিটিক ও দর্শক মহলে প্রশংসনীয় হয়েছিল। ফিল্মের কাহিনী ছিল অভিনব। এক শিল্পী ছেলের শিল্পের তাগিদ হারিয়ে যায় বাবা-মায়ের চাপের মুখে পড়ে। তার বাবা তাকে ইঞ্জিনিয়ারিং পড়তে বাধ্য করেন। গড্ডলিকা প্রবাহে গা ভাসিয়ে ছেলেটির নিজস্বতা হারিয়ে যায়। তার জীবনে প্রবেশ ঘটে তার প্রেমিকার। প্রেমিকাই ছেলেটির ভিতরের শিল্পীকে জাগিয়ে তুলে ছেলেটিকে সফলতার পথে এগিয়ে নিয়ে যায়। দর্শকরা ‘তামাশা’র এই কাহিনীর সঙ্গে দর্শকদের অনেকেই নিজেদের কাহিনীর মিল পেয়েছিলেন। ‘তামাশা’র গানগুলি যথেষ্ট হিট হয়েছিল।

Advertisements
Advertisement

রণবীর-দীপিকা জুটি রুপোলি পর্দার সবচেয়ে চর্চিত জুটির মধ্যে অন্যতম। রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোনের প্রেম পর্দার বাইরে অফস্ক্রিনও শুরু হয়েছিল। এমনকি রণবীরের মা নিতু পছন্দ করতেন দীপিকাকে। কিন্তু পরবর্তীকালে কোনো অজানা কারণে রণবীর ও দীপিকার সম্পর্ক ভেঙে যায়। দীপিকা বিয়ে করেন অভিনেতা রণবীর সিং-কে। রণবীর কাপুরের সঙ্গে এই মুহূর্তে অভিনেত্রী আলিয়া ভাটের সম্পর্ক রয়েছে। চলতি বছরের ডিসেম্বর মাসে দুজনের বিয়ে হওয়ার কথা থাকলেও রণবীরের বাবা ও অভিনেতা ঋষি কাপুরের মৃত্যুর কারণে রণবীর-আলিয়ার বিয়ে ক্যানসেল হয়ে যায়। কিছুদিন আগে রণবীর ছুটি কাটাতে একাই দুবাই উড়ে গেছেন।

Related Articles

Back to top button